আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নতুন নেতৃত্বকে আজাদের অভিনন্দন, পাশে থাকার অঙ্গিকার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৬ ১৮:৪৬:১৪

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

বৃহস্পতিবার রাতে তার ফেসবুক একাউন্ট থেকে তিনি এ শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বার্তায় তিনি নতুন নেতৃত্বের পাশে থেকে দলের কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। কাউন্সিলার আজাদ বৃহস্পতিবার অনুষ্ঠিত সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন।

জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে ফেসবুকে দেওয়া আজাদুর রহমান আজাদের অভিনন্দন বার্তাটি নিচে তুলে ধরা হলো-

‘তৃণমূল থেকে উঠে আসা একেকজন ত্যাগী, পরীক্ষিত নেতা তারা সকলেই। জননেত্রী শেখ হাসিনা সিলেট আওয়ামী লীগের নেতৃত্বের জন্য আস্থা রেখেছেন তাদের উপর। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আমাদের জননেত্রীর আস্থার প্রতি অবিচল। নব নির্বাচিত নেতাদেরকে সামনে রেখে নব উদ্যমে শুরু হবে সিলেট আওয়ামী লীগ এর নবযাত্রা।

সেই যাত্রায় আমি আজাদুর রহমান আজাদ আগের মতো রাজপথের কর্মী হিসেবে থাকবো সবসময়। আসুন, আমরা ঐক্যবদ্ধভাবে দেখিয়ে দেই শেখ হাসিনার নেতৃত্ব নির্বাচন কখনোই ভুল হয় না।

সম্মেলনে আমিও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলাম। কাঙ্খিত পদ না পাওয়ায় আমার কোনো মনোবেদনা নেই। আমার জন্য যারা বিভিন্নভাবে প্রচার প্রচারণা চালিয়েছেন, সময়-শ্রম দিয়েছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আগামীর পথচলায়ও আপনারা পাশে থাকবেন। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সহযাত্রী হবেন এই কামনা করছি।’

সিলেটভিউ২৪ডটকম/ ০৬ ডিসেম্বর ২০১৯/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন