আজ বুধবার, ০৮ মে ২০২৪ ইং

সিলেট আ.লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে চেম্বার নেতাদের সাক্ষাৎ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৭ ২২:২১:২০

সিলেট ::  সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দ আওয়ামী লীগের সিলেট জেলা শাখার নবনির্বাচিত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এর সাথে শনিবার সৌজন্য সাক্ষাৎ করেন ও তাদেরকে সিলেট চেম্বারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় চেম্বার নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন যে, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন নেতৃত্বে সিলেটের রাজনৈতিক ও সামাজিক উন্নয়ন কর্মকান্ডে নতুন মাত্রা যোগ হবে। নবনির্বাচিত নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শকে লালন করে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করবেন বলে তারা প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান।

সাক্ষাতে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মোঃ শোয়েব, সিনিয়র সহ সভাপতি জনাব চন্দন সাহা, পরিচালক মোঃ এমদাদ হোসেন, এহতেশামুল হক চৌধুরী, আব্দুর রহমান, মোঃ আব্দুর রহমান (জামিল), হুমায়ুন আহমদ, সিলেট চেম্বারের প্রাক্তন পরিচালক মুকির হোসেন চৌধুরী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ০৭ ডিসেম্বর ২০১৯/প্রেবি/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন