আজ বুধবার, ১২ অগাস্ট ২০২০ ইং

সাবেক ছাত্রনেতা হিসেবে তুমি সফল: নাসিরকে আবু নছর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৯ ০০:৫৫:০২

সিলেট :: সিলেট জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানকে আশীর্বাদ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, প্রবীণ রাজনীতিবিদ অ্যাডভোকেট সৈয়দ আবু নছর।

গতকাল রোববার সন্ধ্যায় প্রবীণ এ রাজনীতিবিদকে দেখতে যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। তিনি সৈয়দ আবু নছরকে সালাম করে তাকে দুআ করার কথা বলেন। তখন প্রবীণ রাজনীতিবিদ আবু নছর বলেন, সাবেক ছাত্রলীগ নেতা হিসেবে তুমি সফল। নেত্রী তোমাকে মূল্যায়ন করেছেন। সিলেট জেলা আওয়ামী লীগকে আরো শক্তিশালী করে সুস্থ রাজনীতির ধারা ফিরিয়ে আনতে নাসিরকে নির্দেশ দেন আবু নছর।

আবু নছর বলেন, নাসির শেখ হাসিনার নির্দেশে সিলেট জেলা আওয়ামী লীগকে এগিয়ে নিতে পারবে। নেত্রী নবীন-প্রবীণের মিশ্রণে জেলা ও ও মহানগরের ৪ নেতাকে অভিনন্দন জানিয়ে বলেন, শেখ হাসিনার চিন্তা-সিদ্ধান্ত সবসময়ই দেশের স্বার্থ রক্ষায় ভূমিকা রাখে। তাই সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের কান্ডারিরা জাতির পিতার আদর্শ আঁকড়ে ধরে শেখ হাসিনার নেতৃত্বে পুরো দেশের সাথে সিলেটকে এগিয়ে নিতে ভূমিকা রাখবেন। জেলা ও মহানগরের ৪ নেতাকে চ্যালেঞ্জ নিয়ে দলকে এগিয়ে নিতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের সাথে জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/৯ ডিসেম্বর ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন