আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিসিএস সিলেট শাখার ১০ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১২ ২২:০৫:১৮

সিলেট :: সঠিকমূল্যে কম্পিউটার পণ্য ক্রয়-বিক্রয় এবং ওয়ারেন্টি নীতিমালা পরিপূর্ণ বাস্তবায়নের প্রত্যাশা নিয়ে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) সিলেট শাখার ১০ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেট নগরীর আম্বরখানাস্থ ব্রিটানিয়া হোটেলে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের কার্যক্রম ও আর্থিক বিবরণী পেশ করার পাশাপাশি আগামী বছরের জন্য কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

বিসিএস সিলেট শাখার চেয়ারম্যান এনামুল কুদ্দুস চৌধুরীর সভাপতিত্বে সভায় শাখা কমিটির ভাইস-চেয়ারম্যান মুহাম্মদ বিন আব্দুর রশিদ, সেক্রেটারি এ.এস.এম.জি কিবরিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক তারেক হাসান, কোষাধ্যক্ষ পার্থ চৌধুরী, সদস্য মুজিবর রহমান এবং আহমেদ মাসুদ হায়দার জ্বালালাবাদী উপস্থিত ছিলেন। এছাড়াও বিসিএস কার্যনির্বাহী কমিটির মহাসচিব মহাসচিব মোশারফ হোসেন সুমনসহ  সংগঠনের সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিসিএস সিলেট শাখার চেয়ারম্যান এনামুল কুদ্দুস চৌধুরী বলেন, কম্পিউটার ব্যবসায়ী এবং ক্রেতাদের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে এই বছর এমআরপি এবং ওয়ারেন্টি পলিসিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়েছে। সিলেট শহরকে স্মার্ট সিটি হিসেবে ঘোষণা দেয়ার পর ডিজিটাল বাংলাদেশ গঠনে সিলেট অঞ্চলকে তথ্যপ্রযুক্তিতে সমৃদ্ধ করার জন্য আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। বিসিএস সিলেট শাখা আগামী বছর ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো সিলেট ২০২০ আয়োজনের উদ্যোগ নিয়েছে। এই প্রদর্শনী তথ্যপ্রযুক্তি প্রেমীদের জন্য স্মরণীয় করার জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।

বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হওয়ার পরে বিসিএস এবং আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিলের যৌথ উদ্যোগে ‘এপ্লাইড সেলস ট্রেনিং’ শীর্ষক একটি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/১২ ডিসেম্বর ২০১৯/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন