আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিজয় দিবস উপলক্ষে গোলাপগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৩ ২০:৪৬:০১

গোলাপগঞ্জ সংবাদদাতা :: মহান বিজয় দিবস উপলক্ষে গোলাপগঞ্জ প্রেসক্লাবে "বাংলাদেশ ও বঙ্গবন্ধু" শীর্ষক ‌আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেল ৪টায় প্রেসক্লাব ভবনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী মনজুর শাফী চৌধুরী এলিম।

গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনামের সভাপতিত্বে  সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরীর পরিচালনায় ও কোষাধ্যক্ষ জালাল আহমদ চৌধূরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রনকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গর্ভনিং বডির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান চৌধুরী রিংকু, আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন আহমদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক বিভাগীয় উপ সম্পাদক হোসেন আহমদন।

সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধ বাঙ্গালির গৌরবগাথার ইতিহাস। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীনতা। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে। আমাদের সেই অগ্রযাত্রা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে যার যার অবস্থান থেকে দেশের জন্য কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল কুদ্দুছ, সহ-সাধারণ সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ মোহাম্মদ রুবেন, আওয়ামীলীগ নেতা মাজেদ শরীফ চৌধুরী, আদিউদজামান মাসুম, এনামুল হক চৌধুরী, সাংবাদিক জয় রায় হিমেল, ফারহান মাসুদ আফসর, উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সহ-সভাপতি আমিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক রুমান আহমদ প্রমুখ।

সিলেটভিঊ২৪ডটকম/১৩ ডসিম্বের ২০১৯/এনাম /জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন