আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

মহানগর শ্রমিক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৫ ১৭:০৯:৫৭

সিলেটভিউ ডেস্ক :: শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর শাখার একাংশের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে সড়ক ও জনপথ শ্রমিক লীগের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

শ্রমিক নেতা আব্দুর রহমানের সভাপতিত্বে ও নুরুল আমিনের পরিচালনায় সভায় বক্তারা বলেন, সিলেট মহানগর শ্রমিক লীগের কমিটি অনুমোদন না নিয়ে মিথ্যাচার ও মনগড়াভাবে শ্রমিকলীগের পদ-পদবী ব্যবহার করে বিলবোর্ড, পোস্টার দেওয়া হচ্ছে। ২০১৭ সালের ২২ জুলাই শ্রমিকলীগের দ্বি-বার্ষিক সম্মেলনে শুধু সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়। দীর্ঘ আড়াই বছর পেরিয়ে গেলেও এখন পর্যন্ত সিলেট মহানগর শ্রমিকলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও কেন্দ্রীয় অনুমোদন আনতে ব্যর্থ হয়েছেন দলের নেতারা। 

গত ৫ ডিসেম্বর সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে শ্রমিক ও শ্রমিক লীগ রাজনীতির সাথে জড়িত নহে, বিতর্কীত লোক শ্রমিকলীগের নাম, পদ-পদবী ব্যবহার করে বিলবোর্ড, পোষ্টার, ফেস্টুন ব্যবহার করায় নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা মো. সমছু মিয়া, জাকারিয়া আহমদ টিপ, এজাজ আহমদ ভুইয়া, ফরহাদ আহমদ, সফিকুর রহমান, এবি এম বাচ্চু মিয়া, বুরহান উদ্দিন ভান্ডারী, ফরিদ আহমদ, শুকুর আহমদ, খায়রুল ইসলাম, মাসুদ করিম জুয়েল, শাহরিয়ার হোসেন, আলম মোল­া, আব্দুল মান্নান, কুনু মিয়া, সোহেল আহমদ, আলমগীর হোসেন প্রমুখ। 

সিলেটভিউ২৪ডটকম/১৫ ডিসেম্বর ২০১৯/প্রেবি/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন