আজ বুধবার, ১৫ জুলাই ২০২০ ইং

ওমানের নতুন সুলতানের সঙ্গে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদের সাক্ষাৎ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৪ ২১:৪০:২৩

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশ-ওমানের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ ও আন্তরিক সম্পর্ক ভবিষ্যতে আরও সুদৃঢ় হবে বলে আশা প্রকাশ করেছেন ওমানের নতুন সুলতান হাইতাম বিন তারিক আল সাইদ।

ওমানের নতুন সুলতানের সঙ্গে সিলেট-৪ আসনের সংসদ সদস্য এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ সাক্ষাতে গেলে এমন আশা প্রকাশ করেন তারিক আল সাইদ। এসময় ওমানের নতুন সুলতানের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোকবার্তা পৌঁছে দেন মন্ত্রী ইমরান।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সুলতান কাবুস বিন সাঈদ আল সাঈদের মৃত্যুতে শোকার্ত ওমানের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানাতে বর্তমান সুলতান হাইতাম বিন তারিক আল সাঈদের সঙ্গে তার প্রাসাদে সাক্ষাৎ করেছেন ইমরান আহমদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাক্ষাৎকালে ওমানের সুলতান বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বাংলাদেশ ও ওমানের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ ও আন্তরিক সম্পর্কের কথা স্মরণ করেন। তিনি আশা প্রকাশ করেন, দুই দেশের এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভবিষ্যতে আরও সুদৃঢ় হবে।

এ সময় প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা ও ওমানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. গোলাম সারোয়ার উপস্থিত ছিলেন।

-পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন