আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

লিডিং ইউনিভার্সিটির বার্ষিক বনভোজন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৫ ০০:১১:০৮

সিলেট :: লিডিং ইউনিভার্সিটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। মৌলভীবাজারের রাজনগর চা বাগানে আনন্দমুখর পরিবেশে শুক্রবার এ বনভোজন অনুষ্ঠিত হয়।

এ আনন্দ উৎসবে উপস্থিতরা বিভিন্ন প্রতিযোগিতামুলক খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী বলেন, বিশ্ববিদ্যালয় পরিবারের প্রায় ৪০০ জন সদস্যকে নিয়ে বার্ষিক বনভোজন সুন্দর এবং উপভোগ্য হয়েছে। এ আয়োজনের মধ্য দিয়ে একে অপরের সাথে পরিচিত হওয়ার একটি সুযোগ সৃষ্টি হয়েছে যা, পারস্পরিক সম্পর্ক উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে। তিনি এ আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

বনভোজনে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, ট্রেজারার বনমালী ভৌমিক, আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ তাদের স্ত্রী এবং ছেলেমেয়েরা অংশগ্রহণ করেন।

সিলেটভিউ২৪ডটকম/২৫ জানুয়ারি ২০২০/এক/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন