আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

চলছে শাহজালাল দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৫ ১৫:১০:৫৮

নিজস্ব প্রতিবেদক :: হযরত শাহজালাল (রাহ.) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক (২০২০-২০২২ খ্রি.) নির্বাচন আজ (শনিবার) অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচন উপলক্ষে শনিবার সমিতির দরগাহ গেইটস্থ কার্যালয়ে সকাল ১০টা থেকে ভোগগ্রহণ শুরু হয়েছে। শেষ হবে বিকাল ৮টায়। সমিতির ভোটার সংখ্যা ১৯২ জন। 

এর মধ্যে ৬ পদে ৮ জন  বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিজয়ীরা হচ্ছেন- সভাপতি কবির চৌধুরী, সিনিয়র সহ সভাপতি মুফতি নেহাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুদু, অর্থ সম্পাদক শাকের আহমদ চৌধুরী, ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান এবং নির্বাহী সদস্য শাহ এমদাদুর রহমান, এস.এম. মুরশেদ আহমেদ টিপু ও মো. তানিমুল ইসলাম। 

এদিকে, আজ বিজয়ের জন্য ৭ পদে লড়ছেন ১৪ জন। 

তারা হচ্ছেন- সহ সভাপতি দুই পদে জুনেদ আহমদ শওকত, মো. আব্দুল্লাহ, লুৎফুর রহমান লিলুও সেলিম উদ্দীন আহমদ, সহ সাধারণ সম্পাদক পদে জেবুল হোসেন ফাহিম ও সৈয়দ রাজন আহমদ, সাংগঠনিক সম্পাদক পদে আবুল খায়ের মো. মাহবুব ও মো. হিরণ মিয়া, আইন বিষয়ক সম্পাদক পদে মো. মতিউর রহমান ও মো. সাজিদুর রহমান, ধর্ম ও সমাজসেবা সম্পাদক পদে মাওলানা আশরাফুল হক (এম.এম.) ও হাফিজ হাসামত উল্লাহ এবং প্রচার ও দপ্তর সম্পাদক পদে মো. কামরুল ইসলাম ও মো. হেলাল মিয়া। 

নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন জহিরুল মোস্তফা চৌধুরী, জাহাঙ্গীর আহমদ ও মোশারফ হোসেন জাহাঙ্গীর।

কমিশনার জাহাঙ্গীর আহমদ এ প্রতিবেদককে বলেন, কোনো ধরনের বিশৃঙ্খলা বা অনিয়ম ছাড়া খুবই সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। শেষ হবে বিকাল ৪টায়। পরে ব্যালট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/২৫ জানুয়ারি ২০২০/এসএ/আরএইচডি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন