আজ বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ইং

শায়েস্তাগঞ্জে চারশত রোগিকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৬ ০১:০২:৩৩

সিলেট :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনয়নের ৪০০ গরীব-অসহায় মানুষের জন্য বিনামূল্যে চক্ষু চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে ৫০জনকে ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদে চিকিৎসা আয়োজন করা হয়। শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ মেধাবী ছাত্র লন্ডন প্রবাসী ব্যারিষ্টার তারেক চৌধুরীর শশুর-শাশুড়ির নামে ‘একলিমুর-আম্বিয়া ট্রাস্ট’ এর অর্থায়নে ও শায়েস্তাগঞ্জ সমিতি ইউকে’র সহযোগিতায় চিকিৎসার উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত চিলেন- হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক তারেক মোহাম্মদ জাকারিয়া, সহকারি পুলিশ সুপার রবিউল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার, দৈনিক আমার দেশ পত্রিকার বার্তা সম্পাদক জাহেদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান হুসাইন মোঃ আদিল জজ মিয়া, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, ডাঃ মোঃ জমির আলী, তাহমিনা বেগম গিনি, ‘একলিমুর-আম্বিয়া ট্রাস্ট’এর চেয়ারম্যান আম্বিয়া চৌধুরী, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন ও সাংবাদিক কামরুল হাসান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ জানুয়ারি ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন