আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ঢাকায় তাবিথ আউয়ালের পক্ষে সিলেট বিএনপির প্রচারণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৮ ০০:১৪:০৭

সিলেট :: ঢাকা উত্তর সিটি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ধানের শীষের সমর্থনে প্রচারণা চালিয়েছেন সিলেট বিএনপি নেতৃবৃন্দ। সোমবার বিকেলে ঢাকার পান্থপথ ও কাওরান বাজার এলাকায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ড. মুহাম্মদ এনামুল হক চৌধুরী ও খন্দকার আব্দুল মুক্তাদির এবং সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারের নেতৃত্বে এই প্রচারণা চালান সিলেট বিএনপি নেতৃবৃন্দ।

এই সময় প্রচারণায় অংশ নেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলার সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাশেম, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবু সালেহ লোকমান, শ্রমিক দল নেতা ফয়সল আহমদ টিপু, বেসরকারী বিশ^বিদ্যালয় ছাত্রদল নেতা হাবিবুর রহমান হাবিব ও ফয়সল আহমদ সহ শতাধিক দলীয় নেতাকর্মী।

ধানের শীষের প্রচারণা চলাকালে সিলেট বিএনপি নেতৃবৃন্দ বলেন, আওয়ামী ফ্যাসিবাদের বিরুদ্ধে দাতভাঙ্গা জবাব দিতে হলে ধানের শীষকে বিজয়ী করতে হবে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনকে সন্ত্রাসমুক্ত জনবান্ধব নগরী হিসেবে গড়ে তুলতে তাবিথ আউয়ালের মতো পরিচ্ছন্ন তরুন রাজনীতিবিদকে বিজয়ী করার বিকল্প নেই।

সিলেটভিউ২৪ডটকম/২৮ জানুয়ারি ২০২০/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন