আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের পুরস্কার বিতরণী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৩ ২১:০০:০৮

সিলেট :: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের স্পোর্টস উইক-২০২০ এবং তার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মিনি হলরুমে আনন্দমুখর ও বর্ণিল আয়োজনে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত স্পোর্টস উইক এ মেয়েদের ৩টি ইভেন্ট লুডু, মিউজিক্যাল চেয়ার এবং পিলো পাসিং গেম এর পাশাপাশি ছেলে-মেয়ে উভয়ের জন্য ছিল জ্ঞান ভিত্তিক কুইজ প্রতিযোগীতা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসআইইউ এর ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. জাকারিয়া হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ শহীদল্লাহ তালুকদার। এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) নসরত আফজা চৌধুরী এবং পরীক্ষা নিয়ন্ত্রক ও  বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ হাসান মাহমুদ।

ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে উৎসাহমূলক বক্তব্য প্রদান করেন সহকারী অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান, সহকারী অধ্যাপক মো. মহব্বত হোসেন, সহকারী অধ্যাপক প্রণব কান্তি দেব, প্রভাষক চৌধুরী সাইমুন আফরোজী এবং প্রভাষক স্বাতী রানী দেবনাথ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বিভাগের মাস্টার্স প্রোগ্রাম কো-অর্ডিনেটর নুরুল হাসান রাজীব।

স্পোর্টস উইক-২০২০ এর ক্রিকেট প্রতিযোগিতায় চতুর্থ বর্ষ দ্বিতীয় সেমিস্টার-তৃতীয় বর্ষ প্রথম সেমিস্টার কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এছাড়া লুডু, মিউজিক্যাল চেয়ারসহ পিলো পাসিং ও কুইজ প্রতিযোগীতায় বিভিন্ন সেমিস্টার থেকে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে বিভিন্ন পুরস্কার অর্জন করেন। 

শ্রেণিকক্ষের শিক্ষার সাথে শিক্ষার্থীরা আরো বেশি করে সহশিক্ষা কার্যক্রমে শক্তিশালী হওয়ার পাশাপাশি সৃজনশীল হওয়ার জন্য বক্তারা জোর প্রদান করেন। ভবিষ্যতে আরো বৃহৎ পরিসরে এ ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, ২রা ফেব্রুয়ারি ২০২০ শুরু হওয়া স্পোর্টস উইক-২০২০ ক্রিকেটসহ মোট ৫টি ইভেন্টের মাধ্যমে শেষ হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৩ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন