আজ রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ ইং

বর্ণাঢ্য আয়োজনে সাকিবকে বরণ করলেন বালাগঞ্জ-ওসমানীনগরবাসী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৩ ২১:৩০:০৮

রনিক পাল, ওসমানীনগর প্রতিনিধি :: অনুর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের সদস্য তানজিম হাসান সাকিবকে বরণ করে নিল সিলেটের বালাগঞ্জ-ওসমানীনগরবাসী।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল চারটায় অসংখ্য মানুশ সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের তাজপুর কদমতলায় সাকিবকে ফুলের তোড়া দিয়ে বরণ করে উষ্ণ অভ্যর্থনা জানান। বিকেলে ৫টার দিকে বিশাল গাড়িবহর ও মোটর সাইকেল শোভাযাত্রা করে সাকিবকে নিয়ে বালাগঞ্জ উপজেলা সদরে যাওয়ার সময় রাস্তার দুপাশে উৎসুক জনতা তাকে অভিবাদন জানান। সাকিবের গাড়িবহর বালাগঞ্জ বাজারে পৌঁছলে সেখানে উপজেলাবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপস্থি ছিলেন- উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি আনহার মিয়া চেয়ারম্যান, বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ও সাকিবের চাচাতো ভাই আব্দুল মুনিম, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। এরপর সন্ধ্যায় নিজ বাড়ির আঙ্গিনায় সাকিবকে এলাকার সর্বস্তরের মানুষ বরণ করে নিয়ে সংবর্ধিত করেন।

এর আগে সাকিবকে সিলেট শহর থেকে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার পথে ওসমানীনগর উপজেলাবাসীর পক্ষ থেকে তাজপুর কদমতলা এলাকায় তাকে সংবর্ধনা দেয়া হয়। এদিকে যুব বিশ্বকাপের ফাইনালে ধরাশায়ী করতে অনন্য অবদান রাখা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার সিলেটের বালাগঞ্জের কৃতিসন্তান সাকিব বিশ্বজয় করে প্রথমবারের মতো সিলেটের মাটিতে পা রাখলেন। বৃহস্পতিবার দুপুর দেড়টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সাকিব সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছলে  সেখানে এক আনন্দঘন পরিবেশের আবহ সৃষ্টি হয়। বিমানবন্দরে তাকে বরণ করতে সেখানে উপস্থিত হন সাকিবের বাবা গৌছ আলী, মা সেলিনা পারভিন, পরিবারের অন্যান্য সদস্য, আত্মীয়-স্বজন ও ভক্তসহ বিপুল সংখ্যক মানুষ। এসময় তারা সাকিবকে ফুল দিয়ে বরণ করে নেন।

অনুভূতি ব্যক্ত করে সাকিব বলেন, আমরা ভারতকে না হারালে বুঝতে পারতাম না দেশের মানুষ ক্রিকেট এবং ক্রিকেটারদের এতো ভালোবাসেন। সত্যিই একটি অসাধারণ এক অনুভূতি।

সিলেটভিউ২৪ডটকম/১৩ ফেব্রুয়ারি ২০২০/রনিক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   শুভ সকাল, ২০ সেপ্টেম্বর ২০২০
  •   ছাত্র ইউনিয়নের সিলেট বিভাগীয় সভা অনুষ্ঠিত
  •   বালাগঞ্জে ঘর নির্মাণের জন্য প্রবাসীর এক লাখ টাকা অনুদান
  •   রাধিকা মোহন গোস্বামী স্মৃতি পদক পেলেনে সাংবাদিক জকন
  •   বঞ্চিত আ.লীগের তথাকথিত ব্যানারে প্রতিবাদ মিছিল নিয়ে দুটি কথা
  •   দলীয় কার্যালয়ে সিলেট মহানগর আ.লীগের ‘বিকল্প কমিটি’র বৈঠক
  •   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর
  •   সিলেটে একইদিনে তিন চিকিৎসকের করোনা শনাক্ত
  •   করোনায় আক্রান্ত সিলেট তথ্য অফিসের উপ পরিচালক মিলি
  •   ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় বিএনপিকে আরো সুসংগঠিত করতে হবে: খন্দকার মুক্তাদির