আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সদর উপজেলার সাহেব বাজার ‌‘গ্রাজুয়েশন কাপ ক্রিকেট’র উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২১ ২১:৩৩:১৫

সিলেট :: প্রবাসী আওয়ামী লীগ নেতৃবৃন্দের সহযোগিতায় সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউপির সাহেবের বাজারে উদ্বোধন করা হয়েছে ব্যতিক্রমি ক্রিকেট টুর্নামেন্ট। কেবল এলাকার গ্রাজুয়েটরাই এই টুর্নামেন্টের খেলায় অংশ নিতে পারবেন।

আয়োজকরা জানান, এমন নিয়মে সাহেব বাজারে তৃতীয়বারের মতো এই আয়োজন করা হল। 

শুক্রবার বিকেলে তৃতীয় গ্রাজুয়েশন কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন ইমজা সিলেটের সাধারণ সম্পাদক সজল ছত্রী।

তিনি বলেন, সাধারণভাবে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার কথা বলা হলেও এই টুর্নামেন্ট এলাকায় উচ্চশিক্ষা বিস্তারে ব্যাপক ভূমিকা রাখবে। কেননা গ্রাজুয়েট না হলে কেউ এখানে খেলতে পারবে না। ফলে তরুণদের মধ্যে উচ্চশিক্ষার সুস্থ প্রতিযোগিতা তৈরি হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি ইকলাল আহমদ।

তিনি বলেন, তিন বছর ধরে চলে আসা এই টুর্নামেন্টের জনপ্রিয়তা প্রমাণ করে এলাকায় উচ্চশিক্ষার বিস্তার হচ্ছে।

তিনি এই টুর্নামেন্টে সর্বাত্ম সহযোগিতার আশ্বাস দেন।

অ্যাডভোকেট নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- খাদিম নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শহীদ, সদর উপজেলা স্পোর্টস একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, জুনেদ আহমদ, আবুল কালাম আজাদ সহ এলাকার যুব নেতৃবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন- টুর্নামেন্টের পরিচালক জসিম উদ্দিন, মুহিত হোসেন, আব্দুস সালাম, ইমরান আলী তালুকদার, জুনেদ আহমদ, উস্তার আলি ও আব্দুল বাসিত প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় ইমরান আলী তালুকদারের নেতৃত্বে ইয়াং ফাইটার্স এবং আব্দুল বাছিতের নেতৃত্বে ইয়াং সুপারস্টারস।

খেলায় ইয়াং ফাইটার্সের দেওয়া ৯৭ রানের টার্গেট ৭ ইউকেট হাতে রেখেই অতিক্রম কওে ইয়াং সুপারস্টারস। বিজয়ি দল ইয়াং সুপারস্টারসের হয়ে সর্বোচ্চ ৪০ রান করেন আনোয়ার হোসেন।

অপরদিকে ইয়াং ফাইটার্স এর অধিনায়ক ইমরান আলী ব্যক্তিগত ২০ রান ও দুই ইউকেট লাভ করেন। 

খেলায় ধারাভাষ্য প্রদান করেন দেলোয়ার হোসেন ও সাংবাদিক ইদ্রিছ আলী। ম্যাচ পরিচালনা করেন কাওছার ও শফিক।


সিলেটভিউ২৪ডটকম/২১ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন