আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে জাপা চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিন পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৪ ২১:১৬:৩৫

সিলেট :: জাতীয় পার্টির উপদেষ্টা মকসুদ ইবনে আজিজ লামা বলেছেন, একজন স্বচ্ছ ও সাদা মনের রাজনৈতিক নেতা হিসেবে ইতোমধ্যে দেশের রাজনীতিতে সুপরিচিত, শিক্ষা, কর্ম ও রাজনৈতিক জীবনে অসাধারণ সাফল্যময় এক জীবনের নাম গোলাম মোহাম্মদ কাদের।

জাতীয় পার্টিকে সাধারণ মানুষের রাজনৈতিক মঞ্চে পরিণত করতে প্রস্তুতি নিচ্ছেন গোলাম মোহাম্মদ কাদের।

তিনি বলেন, যারা মনে করেছিলেন হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে জাতীয় পার্টি বিলীন হয়ে যাবে, তাদের ধারণা মিথ্যে প্রমাণ করে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে কাজ করছেন গোলাম মোহাম্মদ কাদের। আর সাধারণ কর্মীরাও পল­ীবন্ধুর ছায়া খুঁজে পেয়েছেন সৎ ও স্বচ্ছ রাজনীতির প্রতীক কাদেরের মাঝে।

তিনি সোমবার সিলেট নগরীর সুরমা মার্কেটস্থ সিলেট জাতীয় পার্টির উদ্যোগে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকীর সভাপতিত্বে ও জেলা শাখার সদস্য সচিব উছমান আলীর পরিচালনায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব নোমান আহমদ, মাহবুবুর রহমান চৌধুরী, সদস্য আব্দুল মালেক খান, নাছির উদ্দিন হেলাল, এডভোকেট আব্দুর রহমান, আব্দুর রহমান বারাকাত, দৌলা মিয়া, আলতাফুর রহমান আলতাফ, মো. ইউসুফ সেলু, আবুল কালাম আজাদ, কবির আহমদ, দেলোয়ার হোসাইন, আব্দুল করিম পাখি, শাহ আলম, আবুল কালাম তাফাদার, শাহনুর উদ্দিন নাজু, আক্তার হোসেন, বুলবুল আহমদ, আব্দুল মালিক, আব্দুল মতিন মুন্না, মাহমুদ আহমদ রনি, আব্দুল জলিল প্রমুখ। 

সিলেটভিউ২৪ডটকম/ ২৪ ফেব্রুয়ারি ২০২০/ প্রেবি/ জুনেদ


শেয়ার করুন

আপনার মতামত দিন