আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জের মানিককোনায় সচেতনতামূলক সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৭ ১৪:০৬:২৩

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেটের ফেঞ্চুগঞ্জে অনগ্রসর গ্রামীণ জনগোষ্ঠীতে নারী ও শিশু নির্যাতন, যৌতুক, তালাক, বহুবিবাহ, বাল্যবিবাহ ইত্যাদি প্রতিরোধ সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে উন্মোক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ফেঞ্চুগঞ্জ মানিককোনা স্কুল এন্ড কলেজে এ ক্যাম্পেইন আয়োজন করে ফেঞ্চুগঞ্জ উপজেলার পরিষদ।

উপজেলা মহিলা বিষয় কর্মকর্তা জেসমিন আক্তারের সঞ্চালনায় ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. খালেদ চৌধুরী ও মানিককোনা স্কুল এন্ড কলেজের শিক্ষকমণ্ডলী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় শিক্ষার্থী ও নানা বয়সী বিভিন্ন শ্রেণি-পেশার নারীরা। অনুষ্ঠানে নারী নির্যাতন, তালাক, বহুবিবাহ, যৌতুক ও বাল্যবিবাহ ইত্যাদির কুফল ও প্রতিরোধের বিভিন্ন দিক নিয়ে উন্মুক্ত আলোচনা হয়।

ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) সহযোগীতায় ক্যাম্পেইনটি বাস্তবায়ন করে ফেঞ্চুগঞ্জ উপজেলা মহিলা ও শিশু উন্নয়ন কমিটি।




সিলেটভিউ২৪ডটকম/২৭ ফেব্রুয়ারি, ২০২০/এফ.ইউ/ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন