আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

আজাদ কাপের পঞ্চম রাউন্ডের প্রথম দিনের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৮ ১৮:৪২:৩৩

সিলেট :: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের পঞ্চম রাউন্ডের ১ম দিনে দিনে ৪টি খেলা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার রাত ৭টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৪টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় ভিকটোরিয়া ফুটসাল দল খাদিমপাড়াকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে বৈশাখী ফাইটার্স খরাদিপাড়া।

দ্বিতীয় খেলায় উজ্জল-রহিম ফাইটার্স টিলাগড়কে ট্রাইবেকারে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে গোপালটিলা যুবসমাজ এ টিলাগড়।

তৃতীয় খেলায় কানাইঘাট স্পোর্টিং ক্লাবকে ৬-০ গোলে হারিয়ে জয়লাভ করে বাঘা ফাইটার্স গোলাপগঞ্জ এবং শেষ ম্যাচে যমুনা এন্টারপ্রাইজ উপশহরকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে শাহ সুলতান থানাগাঁও ওসমানিনগর।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরী, ইংল্যান্ডের ক্রোয়েডন সিটির মেয়র হুমায়ুন কবির আহমেদ, সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী রুহুল আমিন, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজা’র সিনিয়র সহ-সভাপতি ও চ্যানেল এস ইউরোপের সিলেট ব্যুরো প্রধান মইন উদ্দিন মঞ্জু, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা জুবায়ের কবির, ক্রীড়া সংগঠক ও সাবেক ব্যাডমিন্টন প্লেয়ার ইকবাল আহমদ চৌধুরী, মহানগর যুবলীগ নেতা সুবেদুর রহমান মুন্না, বিশ্বনাথের রামপাশা ইউ/পি চেয়ারম্যান ও জেলা বারের এপিপি এডভোকেট মোহাঃ আলমগীর, সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নার্গিস সুলতানা রুমী, জাতীয় ব্যাডমিন্টন তারকা কাওসার আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল ও জাহেদ আহমদ।

ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারণ সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক।

টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।


সিলেটভিউ২৪ডটকম/২৮ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন