আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে চাইনিজ উশু ফাইটার স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৮ ২২:২২:২৪

সিলেট :: চাইনিজ উশু ফাইটার স্কুল সিলেট ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতি লাভ করছে। এ প্রতিষ্ঠানের মাধ্যমে সিলেটের বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন পদক অর্জন করেছে।

শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামের মোহাম্মদ আলী জিমনেশিয়াম হলে চাইনিজ উশু ফাইটার স্কুলের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের সাংগঠনিক সম্পাদক মো. আরিফ উদ্দিন ওলি।

বক্তারা বলেন, উশু খেলা শুধু প্রতিযোগিতায় পুরস্কার অর্জনের জন্য নয়, নিজে আত্মরক্ষার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় শিক্ষার্থীদের আকৃষ্ট করে থাকে। সিলেটে চাইনিজ উশু ফাইটার স্কুলকে আরো জনপ্রিয় ও আকর্ষনীয় করতে সবার সম্মিলিত প্রয়াস প্রয়োজন।

চাইনিজ উশু ফাইটার স্কুলের সভাপতি এড. বনানী দাস ইভা সভাপতিত্ব ও আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত এই আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট বিভাগীয় দাবা কমিটির সাধারণ সম্পাদক ও সিলেট জেলা উশু এসোসিয়েশনের সহ সভাপতি রাহাত তরফদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিটি মডেল স্কুলের ভাইস প্রিন্সিপাল আশরাফ চৌধুরী, বৃটিশ আমেরিকান টবাকোর সিলেট ট্রেড মার্কেটিং এন্ড ডিষ্ট্রিবিউটিশন এর রিজিওনাল ম্যানেজার সরাজিত বরাল, স্কুলের সহ সভাপতি আলাউদ্দিন বাদশাহ, সিলেট জেলা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম এ এ মাসুদ রানা, তরুণ উদ্যোক্তা মো. ইমতিয়াজ কামরান তালুকদার, শিক্ষা বিষয়ক সম্পাদক সায়লা শামীমা আশা, ডি.এ তাহেব ফ্রেন্ডস ক্লাবের সিলেট বিভাগের সভাপতি এনামুল ইসলাম. বানিয়াচং উশু একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রশিক্ষক জুয়েল রহমান, কোষাধ্যক্ষ তানভীর চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি শাশ্বতী ঘোষ সোমা, ক্রীড়া সম্পাদক আফজল হোসেন রুমন, অভিভাবক জাকির হোসেন, জাহানারা আক্তার, আফতাব মৃধা, মোবারক হোসেন, সালমা বেগমসহ স্কুলের অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২৮ ফেব্রুয়ারি ২০২০/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন