আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বাসা ভাড়া ও বিদ্যুৎ বিল মওকুফ করলেন সিলেটের এক বাড়িওয়ালা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৪ ১৪:০৫:০৯

সিলেট :: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে নিজের ভাড়াটিয়াদের চলতি মাসের বাসা ভাড়া ও বিদ্যুৎ বিল মওকুফ করেছেন সিলেটের ইলাশকান্দি এলাকার ফিরোজা মঞ্জিলের আলতু মিয়ার ছেলে লোকমান আহমেদ।

মঙ্গলবার লোকমান আহমেদ নামের এই বাড়িওয়ালা তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বাসা ভাড়া ও বিদ্যুৎ বিল মওকুফের বিষয়টি জানান। একটি নোটিশের ছবি সংযুক্ত করে দিয়ে ক্যাপশনে তিনি লেখেন, আমাদের ফিরোজা মঞ্জিল, উদয়ন ২৯, ইলাশকান্দি, সিলেটের বাসার মার্চ মাসের ভাড়া ও বিদ্যুৎ বিল মওকুফ করলাম। আইডিয়াটা ইন্টারনেট থেকে পাওয়া। আমরা সবাই কি এ ধরনের শো অফ করতে পারি না?

২৪ মার্চ দেওয়া ওই নোটিশে লেখা ছিল, প্রিয় ভাড়াটিয়াগণ, দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আপনাদের আগামী এক মাস (মার্চ) মাসের ভাড়া ও বিদ্যুৎ বিল মওকুফ করা হলো।

লোকমান আহমেদ বলেন, আমি ইচ্ছে করেই নোটিশের ছবি ফেসবুকে দিয়েছি যেন মানুষ দেখে। কারণ আমি দেখছি, মানুষ শুধু অভিযোগই করছে। কেউ নিজের কাজটা করার চেষ্টা করছে না। এটা একটা যুদ্ধ, করোনার বিরুদ্ধে যুদ্ধ। আমাদের সবদিক থেকে এ রোগের বিরুদ্ধে লড়তে হবে। সরকার একা কিছুই করতে পারবে না। আমার চেষ্টা হলো, মানুষের মধ্যে একটু ইতিবাচক ভাব নিয়ে আসা। ফেসবুকে নেতিকবাচক বিষয় দেখতে দেখতে আমি ক্লান্ত হয়ে গেছি।

ভাড়া মওকুফ এবং পরামর্শসহ নোটিশটি ফেসবুকে পোষ্ট করার পর থেকেই প্রশংসায় ভাসছেন লোকমান আহমেদ।

‌সি‌লেট‌ভিউ২৪ডটকম/২৪ মার্চ ২০২০/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন