আজ শুক্রবার, ০২ অক্টোবর ২০২০ ইং

করোনা: সিলেটে স্বামী হাসপাতালে, স্ত্রী গেলেন বাড়িতে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৬ ১৮:৪৫:৫৪

জ্যেষ্ঠ প্রতিবেদক :: স্বামী ও স্ত্রীকে পাঠানো হয়েছিল সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ স্বামীকে কোয়ারেন্টিনে রেখে স্ত্রীকে পাঠিয়ে দিয়েছে বাড়িতে।

জানা গেছে, আজ বৃহস্পতিবার যুক্তরাজ্যের লন্ডন থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে মৌলভীবাজারের এক দম্পতি সিলেটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। বিমানবন্দরে তাদের শরীরের তাপমাত্রা পরীক্ষা করা হয়। তাপমাত্রা বেশি হওয়ায় করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে তাদেরকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, হাসপাতালে ওই দম্পতির শরীরের তাপমাত্রা ফের পরীক্ষা করা হয়। তাতে স্ত্রীর শরীরের তাপমাত্রা নরমাল হওয়ায় তাকে বাড়িতে পাঠানো হয়েছে। তিনি বাড়িতে হোম কোয়ারেন্টিনে থাকবেন। অন্যদিকে স্বামীর শরীরের তাপমাত্রা কিছুটা বেশি হওয়ায় তাকে আপাতত হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা সুশান্ত কুমার মহাপাত্র জানিয়েছেন, ওই যুক্তরাজ্যফেরত ব্যক্তির বয়স প্রায় ৭০। তার শরীরের ঘাম, রক্ত ও মুখের লালার প্রয়োজনীয় নমুনা আগামীকাল শুক্রবার ঢাকায় জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হতে পারে।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মার্চ ২০২০/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন