আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

অসহায়দের পাশে দাঁড়ালো সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ১৫:১১:৫৩

সিলেট :: নভেল করোনাভাইরাসের কারণে থমকে গেছে পুরো দুনিয়া। দেশের জনগণকে মরণঘাতি এ ভাইরাসের সংক্রমন থেকে দূরে রাখতে প্রতিনিয়ত নির্দেশনা দিয়ে যাচ্ছে সরকার। সারাদেশের মতো সিলেটের মার্কেট, বিপণিবিতান, শিক্ষা, ব্যবসা প্রতিষ্ঠান সব বন্ধ। ফলে অসহায় অবস্থার মধ্যে পড়েছেন দিনে এনে দিনে খাওয়া মানুষেরা। এই অসহায় মানুষের পাশে মহতী উদ্যোগ নিয়ে দাঁড়িয়েছে সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগ। সংগঠনের নেতাকর্মীরা তহবিল গঠন করে অসহায় পরিবারের হাতে তুলে দিয়েছেন খাদ্যসামগ্রী।
বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল এগারোটার সময় সিলেট নগরীর লালাদিঘীরপাড়ে আনুষ্ঠানিক শতাধিক পরিবারের হাতে তুলে দেয়া হয় খাদ্যসামগ্রী।
এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, সিটি কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, সিলেট জেলার সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দিন, জলিল আহমদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, অর্থ সম্পাদক ইফতেখার হোসেন মনি, সাজ্জাদুর হক সাজ্জাদ, উসমান খান শাহীন, আশরাফুল হাসান চৌধুরী কামরান, মস্তফা উল্লাহ, শিশির চক্রবর্তী, শফিউল ইসলাম প্রমুখ। অসহায় ও দুস্থদের মধ্যে প্রত্যককে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তৈল, ১ কেজি লবন ও ১ কেজি পিঁয়াজ প্রদান করা হয়।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ জানিয়েছেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে এই উদ্যোগ নিয়েছি। আমাদের জেলা শাখার নেতাকর্মীরা সাধ্যমতো সহযোগিতা করেছেন, সেখান থেকে তহবিল গঠন করে আমরা অসহায়দের খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছি। বর্তমান পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়াতে আমাদের আরো পরিকল্পনা রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২ এপ্রিল ২০২০/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন