আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটবাসীকে ঘরে রাখতে সেনা র‌্যাব পুলিশের অবিরাম চেষ্টা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ১২:৫৬:৫১

নিজস্ব প্রতিবেদক :: প্রাণনাশী করোনাভাইরাস থেকে সিলেটবাসীকে বাঁচানোর লক্ষ্যে এবং ঘরে রাখতে গত ৯ দিন থেকে অবিরাম চেষ্টা চালিয়ে যাচ্ছেন সেনা, র‌্যাব ও পুলিশ বাহিনীর সদস্যরা। মাইকিং করে, হাত জোড় করে বুঝিয়ে অথবা অবস্থাভেদে কঠোরভাবে নির্দেশ দিয়ে বাইরে বের হওয়া থেকে বিরত রাখতে চাইছেন সিলেটের মানুষকে ঘরে ফেরাচ্ছেন তারা।
পাশাপাশি সারাদেশের ন্যায় সিলেটেও চলমান অঘোষিত লকডাউনের সময় মানুষ যাতে পরিস্কার-পরিচ্ছন্ন থাকে এবং হোম কোয়ারেন্টিনে থাকা লোকজন নিয়ম মেনে চলে সেদিকেও তীক্ষ্ণ নজর রাখছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী এই তিন বাহিনীর সদস্যরা।

এরই ধারাবাহিকতায় আজ শনিবার (৪ এপ্রিল) সিলেট নগরের বন্দরবাজারে সেনাবাহিনীকে সচেতনতামূলক মাইকিং করতে দেখা গেছে।  দুপুর ১২টার সময় সেনাসদস্যরা মাইকিং করেন। এসময় তারা লোকজনকে ঘরে থাকার পরামর্শ দেন। পাশাপাশি পরিষ্কার-পরিচ্ছন্ন থাকারও পরামর্শ দেয়া হয়।

এছাড়াও প্রতিদিন দুপুরে সিলেট নগরসহ বিভিন্ন এলাকায় একাধিক গাড়ি ও মোটরসাইকেলের গাড়িবহর নিয়ে টহল দেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯ এর একাধিক টিম। এসময় তারা সচেতনতামূলক মাইকিংও করেন। 

অপরদিকে, এসএমপি'র সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নেতৃত্বে মহানগরের সকল এলাকায় প্রতিদিন সকাল-বিকাল সচেতনতামূলক মাইকিং করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার থেকে সিলেটে মাঠে নামে সেনাবাহিনী। প্রতিদিনই সিলেট বিভাগের প্রত্যেক জেলা-উপজেলায় সারাদিন টহল দেয় তাদের একাধিক টিম। 


সিলেটভিউ২৪ডটকম / ৪ এপ্রিল, ২০২০ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন