আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে রাস্তায় লোকসমাগম কম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ১৩:৫৪:৩২

নিজস্ব প্রতিবেদক :: সেনাবাহিনীর কঠোর অবস্থানে থাকার খবরে আজ শনিবার (৪ এপ্রিল) সকাল থেকে সিলেট নগর ও শহরতলির রাস্তাগুলোতে মানুষের ভিড় কম বলে জানা গেছে।

আজ সকালে দেখা যায়, নগরের রাস্তা-ঘাট অনেকটা জনশূণ্য। একান্ত প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে বের হচ্ছেন না সাধারণ মানুষ। তবে গত বুধবার ও বৃহস্পতিবার নগরীর অবস্থা একটু ভিন্ন। ঘরে থাকতে থাকতে নিম্ন আয়ের মানুষ ঘর থেকে বেরিয়ে পড়েন রোজগারের উদ্দেশ্যে।

পরে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সেনাবাহিনী ও পুলিশ মাইকিং করে। বৃহস্পতিবার বিকেলে নগরের আম্বরখানায় বৃদ্ধ রিকশাচালকদের হাত জোড় করে ঘরে ফিরতে অনুরোধ করে সেনাসদস্যরা। 

এদিকে, আজ সকাল থেকেই নগরের বন্দরবাজার, জিন্দাবাজার, চৌহাট্টা, আম্বরখানা, মদিনামার্কেট, টিলাগড়সহ বিভিন্ন স্থানে লোকসমাগম কম রয়েছে।

এর কারণ হিসেবে সংশ্লিষ্টর বলছেন- সিলেটে কঠোর অবস্থানে রয়েছে সেনাবাহিনী। সকাল থেকে সিলেট নগরীর বিভিন্ন স্থানে টহল দিচ্ছে তারা। 

 সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিতে সিলেটে মাঠে কাজ করছে সেনাবাহিনীর একাধিক টিম। এছাড়া সিলেটের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে গত বৃহস্পতিবার থেকে তল্লাশি করছে সেনাবাহিনী সদস্যরা।


সিলেটভিউ২৪ডটকম / ৪ এপ্রিল, ২০২০ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন