আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

প্রধানমন্ত্রীর তহবিল থেকে সরওয়ার হোসেন’র প্রচেষ্টায় অনুদান পেলেন সাংবাদিক নুরুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ২২:৫৫:৩১

সিলেটভিউ ডেস্ক :: প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে বরাদ্দকৃত অর্থ এবং  কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন’র প্রচেষ্ঠায় সিলেটে জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য, দৈনিক উত্তরপর্ব পত্রিকার সিনিয়র স্টাফ ফটো সাংবাদিক ও সিলেট বিভাগীয় ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম ৪ এপ্রিল সন্ধ্যায় সরওয়ার হোসেনের বাসভবন থেকে ৫০ হাজার টাকার চেক গ্রহন করেন।

এসময় সরওয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব দুখী, মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ।

দুস্থ, অসহায় ও ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন তথা স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদের পাশে আছেন।
এসময় নুরুল ইসলাম প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সরওয়ার হোসেনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 এর আগে গত মাসে দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার কম্পিউটার অপারেটর মিলন তালুকদার ছেলের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর  তহবিল থেকে সরওয়ার হোসেন’র প্রচেষ্টায় ৫০ হাজার টাকার অনুদান দেন।
উল্লেখ্য,  নুরুল ইসলাম এক রোড এক্সিডেন্ট আহত হন।

সিলেটভিউ২৪ডটকম/৪ এপ্রিল ২০২০/ প্রেবি /জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন