আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

নগরীর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ১৫:১৫:৪৮

সিলেট :: দেশ জুড়ে করোনাভাইরাসের পাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশনা অনুযায়ী সারাদেশ লকডাউনের ফলে এবং টানা ছুটিতে সাধারণ খেটে খাওয়া মানুষ যখন বিপাকে তখনি নিজেদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ীবৃন্দ।

সোমবার সকালে সিলেট মদিনা মার্কেটে বৃহত্তর মদিনা মার্কেট  ব্যবসায়ী সমিতির উদ্যোগে ৫০০ জন নিন্ম আয়ের মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আমির হোসেন, সহ সভাপতি সাইদুল ইসলাম, আলি আহমদ, সাধারণ সম্পাদক বাবলু আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিন আমিন, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, কোষাধ্যক্ষ রাসেল আহমদ, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক  হুসাইন আহমদ মাসুম, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম সহ সমিতির সদস্যবৃন্দ।

এসময় নিম্নআয়ের মানুষেরা জানান, এরকম যদি আমাদের পাশে শহরের বিত্তবান ব্যক্তিরা আমাদের পাশে এস দাড়ায় তাহলে আমরা চারটা খেয়ে বাচঁতে পারবো। বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক জানান, দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে আমাদের সাধ্যমত অসহায় ও গরীব মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বাবলু আহমদ জানান, বিপদের দিনে আমরা ঘরে বসে থাকতে পারিনি, অসহায় ও গরীব মানুষদের পাশে দাঁড়াতে পেরে সত্যি আমি আনন্দিত।

বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আমির হোসেন জানান, করোনার প্রভাবে দেশ অচল হয়ে পড়েছে,বেশি বিপদে নিম্ন আয়ের মানুষ। তাই এখন সবার উচিত যার যার সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়ানো, তাহলেই এই বিপদ থেকে রক্ষা পাওয়া সম্ভব।


সিলেটভিউ২৪ডটকম/০৬ এপ্রিল ২০২০/এসএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন