আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের ত্রাণ সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৬ ২২:৩৭:৫৪

সিলেট :: দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ৬ এপ্রিল সোমবার কুচাই ইউনিয়নে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় হতদরিদ্র লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী খাদ্য সামগ্রী গ্রহনকারীদের উদ্দেশ্যে বলেন, আতংকিত না হয়ে করোনা ভাইরাস রোধে সরকারি নির্দেশ মেনে চলতে হবে। কোন অবস্থায় হাট বাজারে অযথা ঘুরাফেরা করা যাবেনা। প্রত্যেককে সরকারের নীতিমালা মেনে ঘরে থাকার পরামর্শ দেন তিনি। বর্তমান সরকার অসহায় মানুষের পাশে রয়েছে। সরকারের পাশাপাশি উপজেলা আওয়ামীলীগের খাদ্য সামগ্রী বিতরণ একটি প্রশংসনীয় উদ্যোগে বলেও  তিনি মন্তব্য করেন।
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের দিন মজুর খেটে খাওয়া মানুষের সাহায্যে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। সরকারের এই সুযোগ সুবিধা ভোগ করতে হলে সরকারের নির্দেশিত নিয়ম মেনে চলার জন্য তিনি আহবান জানান। 
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  সাইফুল আলম, সাধারণ সম্পাদক একডভোকেট শামীম আহমদ মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন, আওয়ামীলীগ নেতা আলী রেজা, কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান আনা, সাধারণ সম্পাদক আখতার হোসেন প্রমুখ। 
সিলেটভিউ২৪ডটকম/৬ এপ্রিল ২০২০/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন