আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

রামপাশা ইউনিয়নের কর্মহীন-অসহায়দের মধ্যে ২য় দফা চাল বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৭ ১৭:০১:৪৩

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: করোনাভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলায় সরকারের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে দ্বিতীয় দফা চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার দুপুরে রামপাশা ইউনিয়নের ১, ৬, ৮ নং ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে চাল বিতরণের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে দ্বিতীয় দফা চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান।

আগামীকাল বুধবার থেকে পর্যায়ক্রমে ইউনিয়নের অপর ওয়ার্ডগুলোর বাসিন্দাদের মধ্যে চাল বিতরণ করা হবে।

দ্বিতীয় দফায় জনপ্রতি ১০ কেজি করে ইউনিয়নের মোট ৪ শতাধিক পরিবারকে সরকারের পক্ষ থেকে চাল প্রদান করা হবে।

তিনি বলেন, সরকারের পক্ষ থেকে পর্যায়ক্রমে সবাইকে ত্রাণ দেওয়া হবে। তবুও আপনারা ঘরে থাকুন, একান্ত জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হবেন না। সরকারি নির্দেশনাগুলো মেনে চলুন। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সচেতনতার কোন বিকল্প নেই। আর যেহেতু দেশে খাদ্যের কোন সংকট নেই, তাই করোনার এই মুহুর্তকে পুঁজি করে কেউ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করবেন না। করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে এবং সচিব নারায়ণ দেবনাথের পরিচালনায় দ্বিতীয় দফা চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, প্রকল্প কর্মকর্তা মাহবুব আলম শাওন, সহকারী শিক্ষা কর্মকর্তা সুহেল রানা, থানার এসআই গোপেশ চন্দ্র দাশ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু প্রমুখসহ দলীয় নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/০৭ এপ্রিল ২০২০/পিবিএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন