আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

ওসমানীনগরে প্রবাসীদের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ১৮:১৬:৩৭

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরের প্রবাসীদের আর্থিক সহযোগিতায় গরিব ও অসহায়  মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণে এবং বাংলাদেশের করোনাভাইরাস প্রতিরোধ কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন, যুক্তরাজ্য প্রবাসী আনহার মিয়া, যুক্তরাজ্য প্রবাসী শুভ্র ধর, বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাষ্টের চেয়ারম্যান রবীন পাল, যুক্তরাজ্য প্রবাসী চুনু মিয়া ও উনার ভাই যুক্তরাজ্য প্রবাসী নুনু মিয়া, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা এনামুল হক সাইস্তা, যুক্তরাজ্য প্রবাসী জনাব লুৎফুর রহমান, তাজপুর ডিগ্রি কলেজের সাবেক ভিপি জনাব সেলিম আহমদ, যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ, তাজপুর ডিগ্রি কলেজের সাবেক এজিএস যুক্তরাজ্য প্রবাসী মুহিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী জুয়েল মিয়া ও যুক্তরাজ্য প্রবাসী ছমির মিয়া।    

প্রবাসীদের উদ্যোগে বৃহস্পতিবার দিন ব্যাপি উপজেলার তাজপুর ইউনিয়নের নোয়া বাড়ি, বুরামপুর, গোয়াসপুর পুর এলাকার প্রায় ২ শতাধিক অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অনোরুদয় পাল ঝলক।

এসময় তিনি করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সম্পর্কে সকলকে অবহিত করে সাইকে ঘরে থাকার অনুরোধ জানান।

প্রসঙ্গত, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অনোরুদয় পাল ঝলক তার পরিবারের উদ্যোগে করোনা ভাইরাসের কারণে ঘর তাকা কর্মহীন ওসমানীনগর উপজেলার সহস্রাধিক পরিবারে মধ্যে ত্রাণ বিতরণ করেন।


সিলেটভিউ২৪ডটকম/০৯ এপ্রিল ২০২০/আরপি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন