আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

জৈন্তাপুরে আরো ২ জনের নমুনা সংগ্রহ, একজনের রির্পোট নেগেটিভ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৯ ২০:৪৭:১৯

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলায় করোনা ভাইরাস সনাক্ত’র জন্য আরো ২ জনের শরীরের আলামত সংগ্রহ করে এমএএজি ওসমানী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

এ নিয়ে মোট ৫ জনের নমুনা সংগ্রহ করেছে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

এর আগে উপজেলার নিজপাট ইউনিয়ন থেকে পাঠানো যুবকের মেডিকেল রির্পোটে ফল এসেছে নেগেটিভ। অর্থাৎ ওই যুবকের শরীরে করোনা ভাইরাস ধরা পড়েনি।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শারীরিক অসুস্থতা নিয়ে জৈন্তাপুর উপজেলার একজন বাসিন্দা সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে গেলে সেখানকার চিকিৎসক অন্যত্র গিয়ে চিকিৎসা নিতে পরামর্শ দেন। এ সংবাদ পেয়ে বৃহস্পতিবার (৯ এপ্রিল) জৈন্তাপুর উপজেলা করোনা ভাইরাস সংক্রমন মেডিকেল টিম তাদের বাড়িতে গিয়ে অসুস্থ মহিলা ও তার সাথে থাকা ছেলের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করেন। তাদেরকে বর্তমানে নিজ বাড়িতে পর্যবেক্ষনে রাখা হয়েছে।

এর আগে গত ৬ এপ্রিল পাঠানো এক যুবকের নমুনার ফল আসে বৃহস্পতিবার (৯ এপ্রিল)। রির্পোটে তার শরীরে করোনা ভাইরাসের আলামত পাওয়া যায়নি। অপর ২ জনের মেডিকেল রির্পোট জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এখনো পৌঁছায়নি।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মোহাম্মদ আমিনুল হক সরকার জানান, পূর্বের একটি মেডিকেল রির্পোট আমাদের হাতে পৌঁছেছে। তার শরীরে করোনা ভাইরাসের কোন আলামত পাওয়া যায়নি। তাকে আমরা পর্যবেক্ষনে রেখেছি, সে আগের চেয়ে অনেক সুস্থ। আরো দুইজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে সিলেটে প্রেরণ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম / ৯ এপ্রিল ২০২০ /হানিফ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন