আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

বিশ্বনাথে স্থানীয় সরকার বিভাগের বিশেষ বরাদ্ধের ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ১৯:২১:২৪

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: করোনাভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে স্থানীয় সরকার বিভাগের বিশেষ বরাদ্ধে ত্রাণ পেয়েছেন সিলেটের বিশ্বনাথে ছয় শতাধিক পরিবার।

শনিবার সকালে উপজেলা বিআরডিবি মিলনায়তনে প্রাঙ্গনে আট ইউনিয়নের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে ওই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের পর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও ৮টি ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের মধ্যে ১২০টি পিপিই ও ৫০০ মাক্স বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে স্থানীয় সরকার বিভাগের বিশেষ বরাদ্ধে ত্রাণ, পিপিই ও মাক্স বিতরণ করেন সিলেট মহানগর দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট নওশাদ চৌধুরী।

তিনি বলেন, করোনা সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার যেসব যুগান্তকারী প্রদক্ষেপ নিয়েছেন, তা বিশ্ব দরবারে প্রশংসিত হচ্ছে স্বমহিমায়। এরই ধারাবাহিকতায় আমরাও সরকারের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে জনগনের দোরগড়ায় সেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি। তবে করোনা প্রতিরোধে সকল নির্দেশনা মেনে চলা আমাদের সকলের প্রধান ও প্রথম কাজ হওয়া উচিত।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম নুনু মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজের পরিচালনায় অনুষ্ঠানের শুরুত্বে স্বাগত বক্তব্য রাখেন- ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান।

এসময় ভিডিও কলের মাধ্যমে এলাকাবাসীর খোঁজখবর নেন ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সর্বসাধারণের প্রতি আহবান করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

ত্রাণ বিতরণকালে উপজেলার সাড়ে পাঁচশত পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি ময়দা, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ২ প্যাকেট সেমাই, ১টি সাবান এবং দেড় শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ১ কেজি ময়দা, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ১ প্যাকেট সেমাই বিতরণ করা হয়।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমেদ, মোহাম্মদ আসাদুজ্জামান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার মিয়া, উপদেষ্টা মন্ডলীর সদস্য ময়না মিয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফিয়া বেগম, সাংগঠনিক সম্পাদক রাসনা বেগম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, যুবলীগ নেতা জুনাব আলী, ফয়জুল ইসলাম জয়, দবির মিয়া, ছায়েদ মিয়া, জমির মিয়া, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির কমিশনার এমদাদ হোসেন নাঈম, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, আছাব আলী, শাহ সিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রেদওয়ান করিম মাছুম, ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান খান প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।


সিলেটভিউ২৪ডটকম/২৩ মে ২০২০/পিবিএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন