আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ক্যান্সার রোগে আক্রান্ত ছনু মিয়া সকলের সহযোগিতায় বাঁচতে চায়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৭ ১৮:৫০:৩৩

সিলেট :: ক্যান্সার রোগে আক্রান্ত দিনমজুর এজাদুল ইসলাম নানু (ছনু মিয়া) (৪২) সমাজের দানশীল ব্যক্তিদের সাহায্য-সহযোগিতায় সুস্থ হয়ে বাঁচতে চায়।

সে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

রাজমিস্ত্রী যোগালী দিনমজুর ছনু মিয়া দীর্ঘ দিন ধরে টনসিল রোগে ভুগছিলেন। এক পর্যায়ে টনসিল থেকে ক্যান্সারে পরিণত হয়েছে। বর্তমানে ছনু’র ডান সাইটে টনসিল বিশাল বড় হয়ে গেছে।

শয্যাসায়ী ছনু সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রক্তরোগ ও ক্যান্সার  বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ নাজমুল ইসলামের তত্ত্বাবধানে  চিকিৎসাধীন।

হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন। চিকিৎসার মাধ্যমে ছনুকে পুরোপুরি সুস্থ করতে প্রায় ২ থেকে আড়াই লক্ষ টাকা প্রয়োজন। এত টাকা জোগাড় করা তার পরিবারের পক্ষে সম্ভব নয়। তার  পরিবারের সেই একমাত্র উপার্জনকারী ব্যক্তি। দুই ভাই ও বোনদের মধ্যে সে সবার বড়।

বর্তমানে ছনু’র অবস্থা খুবই খারাপ টনসিলের যন্ত্রণায় ছটফট করছে। রাতে ঘুম নেই, যন্ত্রণার কারণে। ঔষধ ক্রয় করার টাকাও তার কাছে নেই। ঔষধ না খাওয়াতে সময় সময় তার অবস্থা খারাপ হচ্ছে। তার মাতা চাম্পা বেগম ছেলেকে বাঁচাতে দেশ-বিদেশে অবস্থানরত সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা কামনা করেছেন।

দিনমজুর এজাদুল ইসলাম নানু (ছনু মিয়া)’র চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিগণ আর্থিক সাহায্য তার বিকাশঃ ০১৭৬৬-২১৭১০১ নাম্বার অথবা অগ্রণী ব্যাংক লিমিটেড স্টেশন রোড শাখা, সিলেট, হিসাব নং ০২০০০১৫০২৯৮৪২ পাঠাতে বিনীত অনুরোধ জানিয়েছেন তার চাচাতো ভাই জুবেল আহমদ। তার এই নাম্বারে ০১৭৩৭-৩৮৮৯৯১ যোগাযোগ করে বিস্তারিত জানতে পারবেন।

সিলেটভিউ২৪ডটকম/২৭ মে ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন