আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

কাউন্সিলর আজাদের রোগমুক্তি কামনায় ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৮ ০০:৪৯:৪৬

সিলেট :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক, সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদের আরোগ্য কামনা করে ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বুধবার ফেঞ্চুগঞ্জে হযরত শাহ মালুম (রহ.) মাজার মসজিদে মিলাদ মাহফিল, দোয়া ও সিন্নি বিতরণ করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ. এম. ফারহান সাদিক, ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি অহিদ আহমদ শাহ, ফারদিন আহমদ, রাহাত আহমদ, রাজন আহমদ, মাইজগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেদ আহমদ, ছাত্রলীগ নেতা মামুন, বাবু, অপু, ফরহাদ, তাজিম, সাকিব, নাহিদ, হাসান, জুমন, আকিব, মাহফুজ, সাইদ প্রমুখ।

উল্লেখ্য, বিগত কিছুদিন পূর্বে সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদের করোনা পজিটিভ আসে। তিনি করোনার প্রাদুর্ভাব আসার পর থেকে সিলেটে অসহায় মানুষের কল্যাণে ব্যাপক কাজ করেন এবং সিলেটের সর্বমহলে প্রশংসিত হন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ. এম. ফারহান সাদিক বলেন, মানুষের কল্যাণে যিনি নিজের জীবন উৎসর্গ করে কাজ করেছেন তিনি মানুষের দোয়া নিয়ে সুস্থ হয়ে উঠবেন। তার সুস্থতায় সকলের কাছে দোয়া কামনা করছি।

সিলেটভিউ২৪ডটকম/২৮ মে ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন