আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাইকিং অব্যাহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৮ ১০:২৯:১০

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি ::  করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে জনসচেতনতা গড়ে তুলতে বালাগঞ্জের বিভিন্ন স্থানে মাইকিং অব্যাহত রয়েছে। বালাগঞ্জ উপজেলার প্রশাসনের পর দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকেও পৃথকভাবে ইউনিয়নব্যাপী মাইকিং করা হয়েছে। মাইকিংকালে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবেশী এবং আত্মীয়-স্বজনদের বাড়িতে যাওয়া-আসা না করার আহবান জানানো হয়েছে।

গত মঙ্গলবার (২৬ মে) উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ’র বরাত দিয়ে বালাগঞ্জের বিভিন্ন মসজিদে প্রথমবারের মতো সচেতনতামূলক মাইকিং করা হয়। এরপর গত বুধবার (২৭ মে) রাতে উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের হাট-বাজারসহ বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছে। দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম’র পক্ষ থেকে এ মাইকিং করা হয়।


এদিকে টানা দু’দিনে প্রচারিত মাইকিং নিয়ে এলাকাবাসীর মধ্যে ব্যাপক আলোচনা চলছে। উপজেলা প্রশাসন এবং দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সচেতনতামূলক মাইকিং নাগরিকদের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে। বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন সচেতনতামূলক মাইকিংসহ ব্যাপক প্রচার-প্রচারণা জোরদার রাখার আহবান জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/২৮ মে ২০২০/জেআরজে/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন