আজ শুক্রবার, ১০ জুলাই ২০২০ ইং

ফেসবুকে অপপ্রচার, বালাগঞ্জে ইউপি চেয়ারম্যান নজম’র জিডি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩০ ০১:২১:২৭

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা, বানোয়াট অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে। দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, ইউপি সদস্য আব্দুল জলিল বেবী, জামাল আহমদ এবং এসএম শাহেদ অভিযোগ জানিয়েছেন, তাদের সম্মান ক্ষুন্ন করার উদ্দ্যেশে ‘গ্রাম গঞ্জের খবর’ নামক ফেসবুক আইডি থেকে তাদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট অপপ্রচার করা হচ্ছে। তারা এসব অপপ্রচারের নিন্দা জানিয়েছেন।

এদিকে দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম নজম ‘গ্রাম গঞ্জের খবর’ নামক ফেসবুক আইডি’তে তাঁর (চেয়ারম্যান) এবং তাঁর পরিষদের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট অপপ্রচারের বিরুদ্ধে বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেছেন। শুক্রবার (২৯ মে) বালাগঞ্জ থানায় তিনি এ সাধারণ ডাইরি (জিডি) করেন। সাধারণ ডায়েরি নম্বর ১০৩৮, তারিখ ২৯/০৫/২০২০ ইংরেজি।

সাধারণ ডায়েরিতে তিনি অভিযোগ করেন ‘গ্রাম গঞ্জের খবর’ নামক ফেসবুক আইডিতে আমার ও আমার ইউনিয়ন পরিষদ এর সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন রকম কুরুচিপূর্ণ, অশ্লীল, অসামাজিক ও বিভিন্ন রকমের আজে বাজে কথা লিখে আমার ও আমার ইউনিয়ন পরিষদ এর সদস্যদের মান সম্মান ও সামাজিক ভাবে হেয়-প্রতিপন্ন করার লক্ষ্যে বিভিন্ন পোস্ট দিচ্ছে।

তিনি আরও উল্লেখ করেন, দীর্ঘ নয় বছর সুন্দর, সুষ্ঠুভাবে ও স্বচ্ছতার সহিত আমার উপর অর্পিত দায়িত্ব পালন করিয়া আসিতেছি। একটি কুচক্রী মহল আমার ও আমার ইউনিয়ন পরিষদের ভাল কাজে ঈর্ষান্বিত হয়ে আমাদের সুনাম ও সামাজিক ভাবে হেয়-প্রতিপন্ন করার লক্ষ্যে একটি কুচক্রী মহল আমাদের বিরুদ্ধে সামাজিক যোগযোগ মাধ্যম (ফেসবুক) আইডি ব্যবহার করিয়া বিভিন্ন স্ট্যাটাস দিয়া আসিতেছে।

এ বিষয়ে আলাপকালে দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, ইউপি সদস্য আব্দুল জলিল বেবী, জামাল আহমদ এবং এসএম শাহেদ অভিযোগ জানিয়েছেন, তাদের সম্মান ক্ষুন্ন করার উদ্দ্যেশে ‘গ্রাম গঞ্জের খবর’ নামক ফেসবুক আইডি থেকে তাদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট অপপ্রচার করা হচ্ছে। তারা এসব অপপ্রচারের নিন্দা জানিয়েছেন। তারা জানিয়েছেন, তাদের বিরুদ্ধে অপপ্রচারের বিষয়টি প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/৩০ মে ২০২০/জেআরজে/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   সিলেটেও নির্বাচনী প্রচারণায় এসেছিলেন শাহেদ
  •   সাহারা খাতুনের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর তাঁতীলীগের শোক
  •   জামালগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ
  •   ইছামতি ডিগ্রি কলেজের প্রাক্তণ শিক্ষার্থীদের উদ্যোগে বৃক্ষরোপণ
  •   কোম্পানীগঞ্জে জব্দ করা পাথর নিলামে বিক্রি
  •   সাহারা খাতুনের মৃত্যুতে মন্ত্রী ইমরান আহমদের শোক
  •   সিলেট-সুনামগঞ্জে ‍‘ভয়াবহ’ বন্যার বার্তা, প্রস্তুত আশ্রয়কেন্দ্র
  •   মাওলানা আজম আলী ট্রাস্টের বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ
  •   বালাগঞ্জের মোরারবাজারে আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত
  •   সাহারা খাতুনের মৃত্যুতে সিলেট মহানগর আ.লীগের শোক