আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে সিলেট জেলা বিএনপির দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩০ ২১:০৭:৪৩

সিলেট :: বিএনপির প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। শনিবার বাদ আসর নগরীর সোবহানীঘাট যতরপুরস্থ জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের বাসভবনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সামাজিক দুরত্ব বজায় রেখে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তাঁরছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ  এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ি চালক আনসার আলীসহ গুমকৃত সকল নেতাকর্মীর সন্ধান কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়াও মহফিলে করোনা মহামারী থেকে সুরক্ষা চেয়ে এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।  

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলার সাবেক সভাপতি ও জেলা বিএনপির আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলার সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম ফারুক, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম ও শামীম আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক দুলাল রেজা প্রমূখ। 

সিলেটভিউ২৪ডটকম/ ৩০মে ২০২০/প্রেবি/ জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন