আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জের মসজিদে বরাদ্ধকৃত সরকারি অনুদান বিতরণ উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩১ ০১:২৫:৪৩

বালাগঞ্জ প্রতিনিধি :: সারাদেশের মসজিদসমুহে ৫ হাজার টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্ধকৃত আর্থিক অনুদান কর্মসূচির অংশ হিসেবে বালাগঞ্জের ২ শতাধিক মসজিদে আর্থিক অনুদান বিতরণের উদ্বোধন করা হয়েছে। বৈশ্বিক মহামারী নবেল করোনাভাইরাস (কোভিড ১৯) জনিত দুর্যোগ পরিস্থিতি মোকাবেলার জন্য মসজিদসমুহে এসব অর্থ সহায়তা বরাদ্ধ করা হয়েছে।

এদিকে বালাগঞ্জের ২৩০টি মসজিদে বরাদ্ধকৃত অনুদান বিতরণ কর্মসূচি শনিবার (৩০ মে) দুপুরে উদ্বোধন করা হয়েছে। সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে অর্থ বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী দেওয়ান বাজার ইউনিয়নের মসজিদসমুহের জন্য বরাদ্ধকৃত অর্থ হস্তান্তর করেন। বালাগঞ্জের অন্যান্য ইউনিয়নের মসজিদসমুহের বরাদ্ধকৃত অর্থ পৃথকভাবে প্রদান করা হবে।

আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব আব্দুল কাদির খসরু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম সালেহ, ইউনিয়ন যুবলীগের সভাপতি কয়েসুল আলম কয়েছ, যুবলীগ নেতা আব্দুল্লাহ রহমান, ইসলামিক ফাউণ্ডেশনের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ এবং ইউপি সদস্যবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/৩১ মে ২০২০/জেআরজে/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন