আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ‘ভার্সেন্টাইল ফাউন্ডেশন’র সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩১ ১৫:৪৭:২৫

সিলেট :: ভার্সেন্টাইল ফাউন্ডেশন সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাত ৯টায় সিলেট নগরীর পনিটুলায় ভার্সেন্টাইল ফাউন্ডেশন সিলেটের এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুক্তরাজ্য নিউ ক্যাসল শাখার আহবায়ক, সিলেট নগরের পল্লবী সমাজকল্যাণ সংস্থার আজীবন সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদের ছোট ভাই আ ন ম আব্দুল্লাহ মাসুম।

পল্লবী সমাজকল্যাণ সংস্থার সাবেক সহ-সভাপতি এম এ হক কামিলের পরিচালনায় সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-পল্লবী সমাজকল্যাণ সংস্থার সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান হোসনে সাজু, পল্লবী সমাজকল্যাণ সংস্থার সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সিনিয়র সাংবাদিক সজল ঘোষ, সমাজসেবী এমাদ উদ্দিন, সঙ্গীত শিল্পীু বিজিত দেব, সমাজসেবী দুলন দেব, সমাজসেবী পান্না লাল ঘোষ ও সমাজসেবী রিপন দেব প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে ভার্সেন্টাইল ফাউন্ডেশন সিলেট সমাজের সর্বস্তরের মানুষের সেবক হিসেবে কাজ করার জন্য ব্যাপক কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

সভায় বলা হয়, দেশের যে কোনো জাতীয় দুর্যোগে কিংবা যে কোনো সময়ে মানুষের দুঃখ-কষ্ট, বিপদ-সংকটে ভার্সেন্টাইল ফাউন্ডেশন সিলেট সাধ্যমতো সহায়তার হাত নিরলসভাবে প্রসারিত করবে। মানবতার সেবা করার উদ্দেশ্যেই ভার্সেন্টাইল ফাউন্ডেশন সিলেট গঠন করা হয়েছে। সভায় ভার্সেন্টাইল ফাউন্ডেশন সিলেট-এর কার্যক্রমকে গতিশীল ও প্রাণবন্ত করে আলোকিত দিগন্তে নিয়ে যাবার জন্য সমাজের সকল শ্রেণিপেশার মানুষের সাহার্য্য-সহযোগিতা কামনা করা হয়।

উল্লেখ্য, আগামী ৬ জুন শনিবার রাত ৯টায় সিলেট নগরীর এ/২২ নং পল্লবী আ/এ পনিটুলায় ভার্সেন্টাইল ফাউন্ডেশন সিলেট-এর পরবর্তী সভা অনুষ্ঠিত হবে। সভায় যথাসময়ে সংশ্লিষ্ট সকলের উপস্থিতি কামনা করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/৩১ মে ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন