আজ শনিবার, ০৪ জুলাই ২০২০ ইং

করোনা: ‘দু-একদিনের মধ্যে’ ছাড়পত্র পাচ্ছেন কাউন্সিলর আজাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০২ ২২:১০:৩০

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি। তবে বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে। শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি থাকা এই আওয়ামী লীগ নেতা ‘দু-একদিনের মধ্যে’ হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে বাসায় যেতে পারবেন বলে জানিয়েছেন দায়িত্বশীলরা।

জানা গেছে, কাউন্সিলর আজাদ করোনাক্রান্ত বলে গত ২৪ মে ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় শনাক্ত হন। এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে ছিলেন। তবে গত ২৮ মে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় আজাদকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কেবিনে রেখে তাকে অক্সিজেন সরবরাহ করা হয়।

হাসপাতাল সূত্র জানায়, ধীরে ধীরে আজাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে গড়ায়। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ। জ্বর, সর্দি, কাশি এগুলোও নেই তার। আজ মঙ্গলবার নতুন করে পরীক্ষার জন্য আজাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এ প্রসঙ্গে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা সুশান্ত কুমার মহাপাত্র সিলেটভিউকে বলেন, ‘কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এখন সুস্থ আছেন। দু-একদিনের মধ্যে তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে যাবেন বলে আশা করা হচ্ছে। তিনি করোনামুক্ত হয়েছেন কিনা তা জানতে আজ আবার নমুনা সংগ্রহ করা হয়েছে।’

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সংগৃহিত নমুনা আগামীকাল বুধবার ওসমানীর ল্যাবে পরীক্ষা করা হবে। এতে ফলাফল নেগেটিভ এলে আজাদকে বাসায় যাওয়ার ছাড়পত্র দেওয়া হতে পারে।

সিলেটভিউ২৪ডটকম/২ জুন ২০২০/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন