আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

করোনাকালে ফেঞ্চুগঞ্জের প্রবাসী দেলোয়ারের মানবিক উদ্যোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৪ ১৭:০২:২৯

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: দেশে ঘাতক করোনাভাইরাসের চলমান পরিস্থিতিতে স্বাভাবিক জীবন-যাপন প্রায় স্থবির। কমে গেছে সাধারণ মানুষের জীবিকার সংস্থান। সাংসারিক খরচের উপর বিদ্যুৎ বিল যেন একেকটা পাহাড় হয়ে দাঁড়িয়েছে নিত্য খেটে খাওয়া মানুষের জন্য।

এসব বিপাকে পড়া মানুষের কথা চিন্তা করে তাদের বিদ্যুৎ বিল পরিশোধ করার উদ্যোগ নেন সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ভেলকোনা গ্রামের ফ্রান্স প্রবাসী দেলোওয়ার হোসাইন।

বৃহস্পতিবার উপজেলার ভেলকোনা গয়াসি, সাইলকান্দি, সুরিকান্দি গ্রামে কর্মহীন ১০৮ টি পরবারের ও স্থানীয় মসজিদ মাদ্রাসার মার্চ-এপ্রিল মাসের বিদ্যুৎ বিল পরিশোধ করা হয়।

প্রবাসী দেলোয়ার হোসাইনের পক্ষে বিদ্যুৎ বিল পরিশোধে উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েছ, স্থানীয় ব্যবসায়ী বিলাল আহমদ, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তাহসান আহমদ সুনাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম, সমাজকর্মী সাদিকুজ্জামান উসমান, আইনুল ইসলাম, সাইফুল ইসলাম, রুহুল আমিন ও আব্দুস সামাদ।

দাতা ব্যক্তির প্রতিনিধি আব্দুল আউয়াল কয়েছ বলেন, দেশের এই দুর্যোগে প্রবাসীরা যে ভাবে এগিয়ে এসেছেন এটা অনন্য মানবিকতা। আজ ফ্রান্স প্রবাসী দেলোয়ার হোসাইনের এই উদ্যোগ প্রশংসার দাবিদার। সমাজের বিত্তশালীরা নিজ নিজ অবস্থান থেকে মানবতার সেবা করলে যেকোন দুর্যোগে মানুষ দুর্ভোগ লাঘব হয়।


সিলেটভিউ২৪ডটকম/০৪ জুন ২০২০/এফইউ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন