আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিয়ানীবাজার থেকে করোনাক্রান্ত ব্যাংক কর্মকর্তা ‘নিখোঁজ’, অতঃপর...

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৭ ০০:৩৭:৫৭

আবু তাহের রাজু, বিয়ানীবাজার :: বিয়ানীবাজারের সর্বশেষ করোনা রোগী ব্যাংক কর্মকর্তা জুয়েল রানা নিখোঁজ রয়েছেন। শুক্রবার রাতে তার করোনা পজেটিভ ফলাফল আসার পর শনিবার সকাল থেকে তিনি ‘উধাও’। জুয়েল রানা (৪৫) নামের ওই ব্যক্তি উপজেলার বৈরাগীবাজারের সোনালী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ‘নিখোঁজ’ করোনাক্রান্ত ব্যাংক কর্মকর্তার ‘সন্ধান’ মিলেছে। তিনি নাকি বাড়ি ফের ফিরে যাচ্ছেন বলে স্থানীয়ভাবে জানা গেছে।

জুয়েল রানা অতি সম্প্রতি তার গ্রামের বাড়ি নারায়নগঞ্জ থেকে বৈরাগীবাজারে ফিরে আসেন। তিনি নারায়নগঞ্জ থাকাকালে আরেকবার করোনা পরীক্ষা করালে সেটির নেগেটিভ ফলাফল আসে। এরপর কর্মস্থলে এসে তিনি আরো দু’দিন দায়িত্ব পালন করেন। নারায়নগঞ্জ থেকে ফেরার পর তাকে কোয়ারেন্টিনে যাওয়ার নির্দেশনা দিলেও ব্যাংকের ব্যবস্থাপক স্থানীয় প্রশাসনকে জুয়েল রানার করোনা নেগেটিভ প্রতিবেদন প্রদর্শণ করেন। ফলে তাকে আর কোয়ারেন্টিনে থাকতে হয়নি।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আবু ইসহাক আজাদ জানান, নারায়নগঞ্জে তার করোনার ফলাফল নেগেটিভ আসলেও সিলেটের পরীক্ষায় তার করোনা পজেটিভ ধরা পড়ে। ধারণা করা হচ্ছে, রাস্তায় কোনভাবে তিনি করোনায় আক্রান্ত হন। তিনি জানান, সোনালী ব্যাংকের অপর আরেক কর্মকর্তা করোনা পরীক্ষা করতে দেয়ার সময় জুয়েল রানাও ফের তার নমুনা পরীক্ষার জন্য দেন। আর এতেই তার করোনা ফলাফল পজেটিভ আসে।

ডা. আবু ইসহাক আজাদ বলেন, পুলিশসহ আমরা শনিবার সকালে আক্রান্ত জুয়েল রানাকে আইসোলেশনে থাকার জন্য নির্দেশনা দিতে গেলে জানতে পারি তিনি এলাকায় নেই। পরে অবশ্য তার মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে পারি আক্রান্ত ব্যক্তি সিলেট হয়ে নারায়নগঞ্জের গ্রামের বাড়ি ফিরে যাচ্ছেন। কি ধরণের যানবাহনে তিনি ফিরে যাচ্ছেন জানতে চাইলে কারো কাছে কোন উত্তর মিলেনি।

সিলেটভিউ২৪ডটকম/৭ জুন ২০২০/এটিআর/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন