আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে নারী উন্নয়ন ফোরামের সেলাই মেশিন বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৪ ২১:১৩:৫৯

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি) ২০১৯-২০ এর আওতায় উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে ১০টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে সেলাই মেশিন বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া।

তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য পুরুষের পাশাপাশি নারীদের কর্মমুখী করে গড়ে তোলার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার কাজ করে যাচ্ছে। তাই আজ নিজেদের যোগ্যতা বলে দেশ-বিদেশের বিভিন্ন স্থানে গূরুত্বপূর্ণ পদগুলোতে নারীরা অধিষ্টিত হয়েছে।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি মোছাঃ জুলিয়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক মো. কামরুজ্জামান, এলজিইডি’র উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহবুুব আলম শাওন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ।

এসময় যুবলীগ নেতা দবির মিয়া, লিটন মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাঈদ মিয়া ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান খান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/ ০৪ জুলাই ২০২০/ প্রনঞ্জয়/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন