আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

ওসমানীনগরে যুক্তরাজ্য বিএনপি নেতার উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৬ ২০:৩২:৪৬

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ-সভাপতি ও লুঠন বিএনপির সভাপতি আব্দুল হাই এর ব্যাক্তিগত পক্ষ থেকে করোনায় অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 



সোমবার ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের খালেরমুখ বাজার ও  মাদার বাজারে করোনায় ক্ষতিগ্রস্থ  শতাধিক লোকের মধ্যে এ নগদ অর্থ বিতরণ করা হয়।  



নগদ অর্থ বিতরণ কালে পৃথক পৃথক আলোচনা-সভায় বক্তারা বলেন,  বিএনপির ভাইস চেয়ারম্যান এম তারেক রহমানের নির্দেশে এবং বেগম খালেদা জিয়ার উপদেষ্টা বেগম তাহসিনা রোশদীর লুনার অনুপ্রেরনায় ওসমানীনগরে যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ-সভাপতি ও লুঠন বিএনপির সভাপতি আব্দুল হাই এর ব্যাক্তিগত পক্ষ থেকে করোনায় অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। 



পৃথক এক সভায় উসমানপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মুক্তার আহমদ বকুল, ও বিএনপি নেতা ছমির উদ্দিনের সভাপতিত্বে এবং উসমানপুর ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক বুরহান উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি, উসমানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ মতাহির আলী।



এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক জরিদ আহমদ, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ মিসবাহ, ইউপি সদস্য আবু জাফর মুজেফর, বিএনপি নেতা কামাল আহমদ, নেছাওর মিয়া, ছানা মিয়া, লাল মিয়া, সাজু মিয়া, ইউনিয়ন বিএনপির সাবেক সাংগটনিক সম্পাদক ইয়াকুব আলী মিছির, ছালিক মিয়া, আনছার মিয়া, ইছাক মিয়া, ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক রেদুয়ান আহমদ, ছাত্রদল নেতা শিপন খান, ইউনিয়ন ছাত্রদলের সহ সাধারন সম্পাদক সাহেদ আহমদ, ছাত্রদল নেতা মামুন আহমদ, আব্দুল কাইয়ুম, মাহিদুল ইসলাম, সুমন আহমদ প্রমূখ।



সিলেটভিউ২৪ডটকম/৬ জুলাই ২০২০/আরপি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন