আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

এম এ হকের মাগফেরাত কামনায় সিলেটে ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৬ ২০:৫০:০৯

সিলেট :: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের মাগফেরাত কামনা করে জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার  (৬ জুলাই) বাদ আসর শাহজালাল (রহ.) এর মাজার মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে এম এ হকের মাগফেরাত কামনা করে দোয়া ছাড়াও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী ও তার পরিবার, জেলা বারের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ তার সহধর্মিনী সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র রোকসানা বেগম শাহনাজ, ক্যান্সারে আক্রান্ত সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলামের মাতা সহ দেশে করোনায় আক্রান্তদের সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগরের সভাপতি সুদীপ জ্যোতি এষ , জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম মহানগরের সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমেদ ,আব্দুল হাসিব,  জহিরুল ইসলাম , হোসাইন আহমেদ, আব্দুল মুতাকাব্বির সাকি, রুবেল ইসলাম, আলী আকবর রাজন, আব্দুস মুনিম লস্কর, ছদরুল ইসলাম লোকমান, ছাত্রদল আবুল হোসেন, মাহবুবুল আলম সৌরভ ,শাহিন আহমদ, মকসুদুল করিম মকসুদ, হোসাইন আহমেদ হাসান, জহিরুল ইসলাম আলাল , কয়ছর আহমদ, লিমন আহমদ, হাবিবুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/ ৬ জুলাই ২০২০/ প্রেবি/জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন