আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বরইকান্দিতে ‌‘জাগ্রত সমাজ কল্যাণ পরিষদ’র আহবায়ক কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ১৮:৪৯:৫০

নিজস্ব প্রতিবেদন :: দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়নে জাগ্রত সমাজ কল্যাণ পরিষদের ৫৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন ও অফিস উদ্বোধন করা হয়েছে।

পরিষদের উপদেষ্টা সদস্য মো. নুর আহমদের সভাপতিত্বে ও জাগ্রত সমাজ কল্যাণ পরিষদের সদস্য সচিব আনহার আহমদের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন- পরিষদের আহবায়ক কাজী জাফর।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাগ্রত সমাজ কল্যাণের প্রধান উপদেষ্টা তেলিখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আব্দুল অদুদ আলফু মিয়া।

তিনি তার বক্তব্যে বলেন, জাতির কল্যাণে মানুষের সেবায় সবসময় কাজ করে যেতে হবে। আলোকিত সমাজ গড়ার প্রত্যাশায় জাগ্রত সমাজ কল্যাণ পরিষদ কাজ করে যাচ্ছে দীর্ঘ দিন ধরে। বরইকান্দি ৪নং রোড হতে ১০নং রোড পর্যন্ত রাস্তায় লাইটিং এবং শান্তিবাগ প্রাথমিক বিদ্যালয়ে ফ্যান প্রদান, গরিব অসহায় মানুষের বিবাহের নগদ অর্থ এবং বিভিন্ন সমাজিক কর্মকান্ডে জাগ্রত সমাজ কল্যাণ পরিষদ অংশগ্রহণ করে যাচ্ছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপদেষ্টা পরিষদের সদস্য আলী হোসেন শাহজাহান, আকসার আহমদ, শফির আহমদ কামাল, জালাল উদ্দিন, জামাল আহমদ, শামিম আহমদ, শফিউল ইসলাম, আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক এহসানুল হক সানু, মো. জামিল মিয়া, মইনুল ইসলাম, আব্দুল বাছিত টিপু, রহুল আমিন, লায়েক আহমদ, সাইদুল ইসলাম, তায়েফ আহমদ, ফারুক আহমদ, কাজী নুমান, আহসান হাবিব জাবেদ, আব্দুল কাশেম, রেজাউল করিম রাজু, শাহীন আহমদ, আহমদ আলী, সায়েল আহমদ, জুমন আহমদ, রাসেল আহমদ, ইসতিয়াক আহমদ, হেলাল আহমদ, মাহমুদুর রহমান জাকির, জুয়েল আহমদ, রাজন আহমদ, আব্দুল আহাদ , নরুল ইসলাম রুহুল, মুন্না আহমদ, রুমেল আহমদসহ অন্যান্য সদস্যবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০২০/আরএইচএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন