আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

পরিবার পরিকল্পনায় জেলার শ্রেষ্ঠ পুরষ্কার পেলো গোয়াইনঘাট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ১৯:৫৮:০৯

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্যসেবা কার্যক্রমে বিগত বছরে উল্লেখযোগ্য অবদান রাখায় সিলেট জেলার মধ্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদ প্রথম পুরষ্কার পেয়েছে। বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষ্যে ১১ জুলাই (শনিবার) সকাল ১১টায় সিলেট বিভাগীয় পরিবার পরিকল্পনা সম্মেলন কক্ষে উক্ত পুরষ্কার প্রদান করা হয়।

সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদের হাতে সম্মাননা পুরস্কার তুলে দেন।সিলেট বিভাগীয় পরিচালক (যুগ্ম সচিব) মো. কুতুব উদ্দিনের সভাপতিত্বে মা ও শিশু বিষয়ক সেবা এবং নারী ও কিশোরী সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিতকরণ বিষয়টি আরো জোরদার করার জন্য সংশ্লিষ্টদের আহবান জানানো হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ বলেন, এ সাফল্যের অংশীদার হিসেবে অত্র উপজেলা পরিষদের পক্ষে গ্রহণকৃত সম্মাননা পুরস্কারটি গোয়াইনঘাটের আপমর জনসাধারণ কে উৎসর্গ করলাম এবং আমি আশাকরি গোয়াইনঘাট উপজেলা পরিবার পরিকল্পনা সব সময় এ ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে বিভাগীয় ও জাতীয় পর্যায়ে শ্রেষ্টত্ব অর্জন করবে।

তিনি গোয়াইনঘাট উপজেলা পরিবার পরিকল্পনা মাঠকর্মী থেকে শুরু করে উপজেলা পর্যায়ে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই কারণ তাদের অক্লান্ত পরিশ্রম আর নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের ফলে এ অর্জন সম্ভব হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ১১ জুলাই ২০২০/ মতিন/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন