আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুরমায় মন্ত্রীর পদত্যাগের দাবিতে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৪ ১৮:৪৬:০৯


সিলেটভিউ ডেস্ক :: সিলেটের দক্ষিণ সুরমায় স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ, করোনা পরীক্ষা ফি বাতিল এবং সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ-সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন দক্ষিণ সুরমা উপজেলা সংসদ।

মঙ্গলবার  দুপুর ২ টার দিকে দক্ষিণ সুরমাস্থ জালালপুর বাজারে উক্ত বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়। 
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন দক্ষিন সুরমা উপজেলা সংসদের আহ্বায়ক হাসান বক্ত চৌধুরী কাওছারের সভাপতিত্বে এবং উপজেলা সংসদের সদস্য শ্রাবণ দাসের সঞ্চালনায় বিক্ষোভ-সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলার সাধারণ সম্পাদক নাবিল এইচ, ছাত্র ইউনিয়ন দক্ষিন সুরমা উপজেলা সংসদের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, সদস্য সনজিত দাস প্রমুখ।


এসময় বক্তারা বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলা করতে সরকার প্রথম থেকেই ব্যর্থ। ব্যর্থতা ঢাকতে এখন  করোনা পরীক্ষায় ওপর ফি ধার্য করা হয়েছে। যার ফলে গত কিছুদিন ধরে দেশে করোনা পরীক্ষার হার অনেক কমে গেছে। সরকার 'নো টেস্ট, নো করোনা নীতি' গ্রহণ করেছে। এতে একদিকে মানুষ যেমন পরীক্ষা করাতে পারছে না অন্যদিকে হাসপাতালগুলোতে চিকিৎসার অভাবে মারা যাচ্ছে রোগী। একই সঙ্গে রয়েছে দেশের স্বাস্থ্য ব্যবস্থায় দুর্নীতি ও লুটপাট। 


এসময় করোনাকালের শুরু থেকে নানাবিধ ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীকে অবিলম্বে পদত্যাগ করার দাবি জানান বক্তারা। তদুপরি  অবিলম্বে করোনা পরীক্ষার ফি বাতিল এবং কোভিড অথবা নন কোভিড সকল ধরণের রোগীর জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত  করার দাবিও করেন তারা। 

সিলেটভিউ২৪ডটকম/১৪ জুলাই ২০২০/ডেস্ক/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন