আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

এরাশাদের মৃত্যুবার্ষিকীতে জেলা শ্রমিক পার্টির দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৪ ২৩:০৩:৫৬

সিলেট :: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরাশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা জাতীয় শ্রমিক পার্টির উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) বাদ আসর সিলেট নগরীর অস্থায়ী কার্যালয়ে এ আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন হাফিজ বশির আহমদ।

সিলেট জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি শামসুজ্জামান বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এ রফিকের পরিচালনায় আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা সহ সভাপতি রুহুল আমিন, সিনিয়র সহ সাধারন সম্পাদক মুজিবুর রহমান মুজিব, তবারক আলী, দুলাল আহমদ, রাছন আহমদ, সাইফুল ইসলাম, আবুল কালাম আজাদ, আরমান আলি, জলিল আহমদ, হাফিজ রুম্মান আহমদ, আসরাদ আহমদ, আলী আকবর, আমিন আহমদ, খালিক আহমদ, সালেহ আহমদ, মাসুক আহমদ প্রমুখ।
দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত সভায় বক্তারা বলেন, সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে আজীবন কাজ করে গেছেন। দেশ ও মানুষের অধিকারের প্রশ্নে তিনি কখনো আপস করেননি। তার রাজনীতির চার ভাগের একভাগ সময়ে দেশ পরিচালনা করে উন্নয়নের অসামান্য র্কীতি গড়েছেন।


সিলেটভিউ২৪ডটকম / ১৪ জুলাই, ২০২০ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন