আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

হিউম্যান রাইটস ওয়াচ'র প্রতিবন্ধীদের মাঝে অর্থ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৫ ১৫:৫৭:৫৯



সিলেটভিউ ডেস্ক :: আলী আফছার এর অর্থায়নে, মানবাধিকার সংগঠন হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশের সার্বিক সহযোগিতা বাক ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

মঙ্গলবার হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশের  আম্বরখানাস্থ কার্যালয়ে প্রবাসী সানোয়ার হোসেন খান রাজিব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ এর কেন্দ্রীয় চেয়ারম্যান মো.  দেলোয়ার হোসেন খান।

এতে বিশেষ অতিথি-সমাজসেবক শাকিল আহমদ খান, মানবাধিকার কর্মী রত্না বেগম ও আব্দুস সামাদ প্রমূখ।
উল্লেখ্য, যুক্তরাজ্য প্রবাসী মো. আলী আফছার বৈশ্বিক মহামারী করোনার ক্রান্তি লগ্নে প্রথিবীর মানুষ যখন নিজ গৃহে বন্ধী, মানুষ অভাব অনটনের মধ্যে দিনাতিপাত করতে তখনই মো. আলী আফসার মানবাধিকারের কার্যক্রম ও সততা পর্যবেক্ষণ করে অসহায় মানুষের পাশে দাড়িয়ে সহায়তা করার প্রস্তাব করলে সংগঠনের চেয়ারম্যান তা গ্রহণ করে দেশে অবস্থানরত প্রবাসী প্রতিনিধি শাকিল খান ও রাজিব খানের সমন্বয়ে ইতিমধ্যে অনেককেই বিভিন্নভাবে খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ বিবরণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সদস্যদেরকে মানবাধিকার সংগঠনের মাধ্যমে নগদ অর্থ বিবরণ করা হয়েছে।


এতে প্রধান অতিথির বক্তব্যে মো. দেলোয়ার খান বলেন, বৈশ্বিক মহামারীতে মানব দরদী আলী আফসারের মত অন্যান্য দাতারা এগিয়ে আসলে আমাদের দেশের নিম্ন আয়ের মানুষের কষ্ট অনেকাংশে লাগব হবে। সরকারের পক্ষে একা বৈশ্বিক মহামারী সামাল দেওয়া সম্ভব হবে না বলেও মনে করেন তিনি।

সিলেটভিউ২৪ডটকম/১৫ জুলাই ২০২০/ডেস্ক/এসএইচ


শেয়ার করুন

আপনার মতামত দিন