আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

দেওয়ান বাজারে আনহার মিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-৩০ ১০:৫৪:১৬

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি ::  সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়ার সুস্থতা কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গত বুধবার (২৯ জুলাই) বাদ আসর এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জামিয়া ইসলামিয়া হোসাইনিয়া গহরপুর মাদরাসা মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা সালেহ আহমদ মক্কী।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এমএ মালেক, সিলেট জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লোকন মিয়া, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান পংকি, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. শিরমান উদ্দিন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মো. তারা মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল আহাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বুরহান উদ্দিন, মজম্মিল হোসেন, মইনুল ইসলাম, আজমল হোসেন, সামস উদ্দিন সামু, ফতহুল হাসনাত চৌধুরী শিমুল, শফিকুল ইসলাম, সুহেল বারী, শামীম আহমদ, তজমুল আলী, ফারুক আহমদ, আব্দুল হান্নান, রুহেল আহমদ, ফজর আলী, সৈয়দ মোশতাক আহমদ, রুহুল আমিন, আহমদ আলী, মুহিব উদ্দিন, রফু মিয়া, ইসলাম উদ্দিন, কিনু মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম লেচু, সহ-সভাপতি সালেহ আহমদ, সমাজকর্মী এস আলম, কামরুল ইসলাম রুকন প্রমুখ।

উল্লেখ্য : বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া গত এক সপ্তাহ যাবত রক্তাচাপ জনিত অসুস্থতায় ভোগছেন। তিনি বর্তমানে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সিলেটভিউ২৪ডটকম/৩০ জুলাই ২০২০/জেআরজে/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন