আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

১, ২ ও ৩ নং ওয়ার্ড যুবলীগের মিলাদ-দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১২ ১৯:৫০:৩০

সিলেট :: শোকের মাস আগস্ট এ মাসব্যাপী সিলেট মহানগর যুবলীগের কর্মসূচীর অংশ হিসেবে ১, ২ ও ৩ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া, মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বাদ আছর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে এই দোয়া, মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও তার সহধর্মিনীর সুস্থ্যতা কামনা করা হয়।

১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফয়সল আহমদ তাফাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোসাদ্দিকুন্নবীর পরিচালনায় শিরনী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, বঙ্গবন্ধু জীবন দিয়ে আমাদের অমৃত দিয়ে গেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এদেশের মাটি ও মানুষকে গভীর ভালবাসার বন্ধনে বেঁধেছিলেন। আমরা মনে করি বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তিনি বলেন, তাঁর চেতনা ও আদর্শকে ধারণ করতে হবে। বঙ্গবন্ধু, বাংলাদেশ ও স্বাধীনতা ওতপ্রোতভাবে জড়িত। বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।    
 
বিশেষ অতিথির বক্তব্যে সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে মহানগর যুবলীগের উদ্যোগে মাস ব্যাপী কর্মসূচীর ঘোষণা করা হয়েছে। এই কর্মসূচীর মধ্যে আজকে ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে মহানগরীর সবকটি ওয়ার্ডে দোয়া ও মিলাদ মাহফিল ও শিরনী অনুষ্ঠিত হবে। এতে সকল নেতাকর্মী উপস্থিত থাকার আহবান জানান তিনি।  

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পররাষ্ট্রমন্ত্রীর পিও আবুল হোসেন, এড. আবুল কাসেম, কামরান উল হক শিপু, মঈনুল হক ঈলিয়াস দিনার, এমদাদ হোসেন ইমু, ৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামিম আহমদ, সাধারণ সম্পাদক আবির হাসান রানা,  রিপন কোরেশী, কবির আহমদ, আব্দুল কাদির ইমনর, মাসুদ পীর, নজরুল ইসলাম, সুয়েদ খান পাখি, ফয়সল কাদির পাবেল, সুমন ইসলাম খান, জুনায়েদ আল জুনু, যিশু কৃষ্ণ দে, সোহেল আহমদ, শাকিল আহমদ, জাফর মিয়া, জুয়েল আহমদ, সায়েক আহমদ, বদরুল আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১২ আগস্ট ২০২০/প্রেবি/ জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন